সোমবার, ২৭ জুন ২০২২, ০১:৫০ অপরাহ্ন
Logo
শিরোনাম :
অগ্নিদগ্ধ ছেলেকে দেখতে সীতাকুণ্ডে যেতে পারছেন না বাহুবলের সেফু মিয়া মাধবপুরে বঙ্গমাতা বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের উদ্ভোধন মাধবপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত হবিগঞ্জ পল্লীবিদ্যুৎ লাইন টেকনিশিয়ানের বিরুদ্ধে টাকা আত্মসাতর অভিযোগ মাধবপুরে বৈকুন্ঠপুর চা শ্রমিক পরিবারের মাঝে চাল বিতরণ মাধবপুরে দুই সাংবাদিক কে চাঁদাবাজির মামলা দিয়ে হয়রানির চেষ্টা নেপাল ইন্টারন্যাশনাল আইকনিক এ্যাওয়ার্ড পেলেন ১১ বাংলাদেশী মাধবপুরে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের পরিচিতি ও আলোচনা সভা পুলিশের সোর্স কে কুপিয়ে ক্ষত বিক্ষত করেছে মাদক ব্যবসায়ীরা পিএইচ.ডি. ডিগ্রী অর্জন করায় মুহাম্মদ আশরাফুল আলম হেলালকে সংবর্ধনা
নোটিশ ::
দৈনিক হবিগঞ্জের বাণী পত্রিকার সকল প্রতিনিধি ও গ্রাহকদের কে আমাদের ফেইজবুক ফেইজ  এ লাইক দিয়া আমাদের সাথে সংযুক্ত থাকার জন‌্য বিশেষ ভাবে অনুরোধ করা হল। আমাদের ফেইজবুক ফেইজ: https://www.facebook.com/habiganjerbani  অনুরুধ ক্রমে: নির্বাহী সম্পাদক,দৈনিক হবিগঞ্জের বাণী।

আজমিরীগঞ্জে এসএসসি পরিক্ষায় পাসের হার ৮২.১৭ শতাংশ, জিপিএ প্লাস ১৫ টি।

রিপোর্টার / ৩০২ বার
আপডেটের সময় : রবিবার, ৩১ মে, ২০২০

স্টাফ রিপোটার : মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) সমমান পরিক্ষায় আজমিরীগঞ্জ উপজেলায় পাসের হার ৮২.১৭ শতাংশ ও জিপিএ প্লাস পেয়েছে ১৫ জন। এ উপজেলায় ৯ টি উচ্চ বিদ্যালয় থেকে ১২৫৫ জন শিক্ষার্থী পরিক্ষায় অংশ গ্রহন করেন। তার মধ্যে ১০৩৮ জন উত্তীর্ন হয়, এর মধ্যে ১৫ জন জিপিএ প্লাস পায়। উপজেলার এবিসি সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের মোট পরিক্ষার্থী ১৬৪ জনের মধ্যে উত্তীর্ন হয়েছে ১৪৮ জন এবং জিপিএ প্লাস পেয়েছে ৪ জন, পাসের হার ৯০.২৪ শতাংশ। মিয়াধন মিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ে মোট পরিক্ষার্থী ১৪৪ জনের মধ্যে উত্তীর্ন হয়েছে ১২৭ জন এবং জিপিএ প্লাস পেয়েছে ৫ জন, পাসের হার ৮৮.১৯ শতাংশ। জলসুখা কেজিপি উচ্চ বিদ্যালয়ে মোট পরিক্ষার্থী ১৫৪ জনের মধ্যে উত্তীর্ন হয়েছে ১১৯ জন এবং জিপিএ প্লাস পেয়েছে ২ জন, পাসের হার ৭৭.২৭ শতাংশ। হাজী আব্দুল হেকিম ভুঁইয়া হাই স্কুল এন্ড কলেজে মোট পরিক্ষার্থী ১৭৯ জনের মধ্যে উত্তীর্ন হয়েছে ১৪৫ জন, পাসের হার ৮১.০১ শতাংশ। পাহারপুর বসন্ত কুমার পাবলিক উচ্চ বিদ্যালয়ে মোট পরিক্ষার্থী ১৭০ জনের মধ্যে উত্তীর্ন হয়েছে ১৪৭ জন এবং জিপিএ প্লাস পেয়েছে ৩ জন, পাসের হার ৮৬.৪৭ শতাংশ। শিবপাসা উচ্চ বিদ্যালয়ে মোট পরিক্ষার্থী ১৭০ জনের মধ্যে উত্তীর্ন হয়েছে ১৩১ জন এবং জিপিএ প্লাস পেয়েছে ১ জন, পাসের হার ৭৭.০৬ শতাংশ। পশ্চিমবাগ উচ্চ বিদ্যালয়ে মোট পরিক্ষার্থী ৭৫ জনের মধ্যে উত্তীর্ন হয়েছে ৫৯ জন, পাসের হার ৭৮.৬৭ শতাংশ। সাতগাঁও পাবলিক উচ্চ বিদ্যালয়ে মোট পরিক্ষার্থী ৬০ জনের মধ্যে উত্তীর্ন হয়েছে ৫৩ জন, পাসের হার ৮৮.৩৩ শতাংশ। সৌলরী এসইএসডিপি মডেল উচ্চ বিদ্যালয়ে মোট পরিক্ষার্থী ১৩৯ জনের মধ্যে উত্তীর্ন হয়েছে ১০৯ জন, পাসের হার ৭৮.৪২ শতাংশ।

এছাড়া মমচাঁন ভ্থইঁয়া দাখিল মাদ্রাসায় ৫৬ জন পরিক্ষায় অংশ গ্রহন করে ৫৬ জনই উত্তীর্ন হয়েছে,পাসের হার ১০০ শতাংশ। উল্লেখ্য গত ৩ ই ফেব্রুয়ারী সারাদেশে একযোগে এসএসসি ও সমমানের পরিক্ষা শুরু হয়ে ৬ ই মার্চ শেষ হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com