সোমবার, ২৭ জুন ২০২২, ০২:৩০ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
অগ্নিদগ্ধ ছেলেকে দেখতে সীতাকুণ্ডে যেতে পারছেন না বাহুবলের সেফু মিয়া মাধবপুরে বঙ্গমাতা বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের উদ্ভোধন মাধবপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত হবিগঞ্জ পল্লীবিদ্যুৎ লাইন টেকনিশিয়ানের বিরুদ্ধে টাকা আত্মসাতর অভিযোগ মাধবপুরে বৈকুন্ঠপুর চা শ্রমিক পরিবারের মাঝে চাল বিতরণ মাধবপুরে দুই সাংবাদিক কে চাঁদাবাজির মামলা দিয়ে হয়রানির চেষ্টা নেপাল ইন্টারন্যাশনাল আইকনিক এ্যাওয়ার্ড পেলেন ১১ বাংলাদেশী মাধবপুরে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের পরিচিতি ও আলোচনা সভা পুলিশের সোর্স কে কুপিয়ে ক্ষত বিক্ষত করেছে মাদক ব্যবসায়ীরা পিএইচ.ডি. ডিগ্রী অর্জন করায় মুহাম্মদ আশরাফুল আলম হেলালকে সংবর্ধনা
নোটিশ ::
দৈনিক হবিগঞ্জের বাণী পত্রিকার সকল প্রতিনিধি ও গ্রাহকদের কে আমাদের ফেইজবুক ফেইজ  এ লাইক দিয়া আমাদের সাথে সংযুক্ত থাকার জন‌্য বিশেষ ভাবে অনুরোধ করা হল। আমাদের ফেইজবুক ফেইজ: https://www.facebook.com/habiganjerbani  অনুরুধ ক্রমে: নির্বাহী সম্পাদক,দৈনিক হবিগঞ্জের বাণী।

এমপি আবু জাহির এর বেতনের টাকায় অস্বচ্ছলদের ঈদ খাবার

রিপোর্টার / ২৬৭ বার
আপডেটের সময় : শনিবার, ১৬ মে, ২০২০

স্টাফ রির্পোটার॥ করোনার এই দুর্যোগে অধিকাংশই চলছেন গা বাঁচিয়ে। জনগণের দুর্দশা লাঘবে অনেকেরই নেই দৃশ্যমান প্রচেষ্টা। তবে হবিগঞ্জ-৩ আসনের এমপি মোঃ আবু জাহির এর উজ্জ্বল ব্যতিক্রম। কঠিন এই সময়েও জীবনের ঝুঁকি নিয়ে সার্বক্ষণিক রয়েছেন মানুষের পাশে। ত্রাণ তৎপরতা থেকে শুরু করে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মাঠে থাকছেন সকাল সন্ধ্যা। শুধুমাত্র সরকারি সহায়তার উপর নির্ভর না করে বিলিয়ে দিচ্ছেন নিজের বেতন-ভাতার টাকাও।

ব্যক্তিগত তহবিল থেকে নিজের নির্বাচনী এলাকার ওএমএস কার্ডধারীদের চালের মূল্য পরিশোধের পর এবার তিনি বেতনের টাকায় দিচ্ছেন অস্বচ্ছলদের ঈদের খাবার। সংসদ সদস্যের এ সমস্ত কার্যক্রমনে সন্তোষ প্রকাশ করেছেন এলাকাবাসী। এ ধরণের সহায়তা অব্যাহত রাখার দাবি জানিয়েছেন তারা।

শনিবার (১৬ মে) সকাল থেকে দুপুর পর্যন্ত হবিগঞ্জ সদর উপজেলার লস্করপুর ও রাজিউড়া ইউনিয়নের শতাধিক মানুষের হাতে তুলে দেয়া হয় চাল, তেল, সেমাই, ময়দা ও চিনি।

ঈদ খাদ্য সামগ্রী নিতে আসা আফিয়া খাতুন জানান, স্বামী-সন্তানের রোজাগারপাতি বন্ধ হওয়ায় পুরো পরিবার ছিল বিপাকে। এরই মাঝে সামনে ঈদ। এই দুঃসময়ে সংসদ সদস্যের খাদ্য সামগ্রী পেয়ে তিনি সন্তোষ প্রকাশ করেন। এমপি আবু জাহিরকে ধন্যবাদ জানান আব্দুল কাদির, নুরুল হক ও আমরু মিয়াসহ অনেকেই।

খাদ্য বিতরণকালে এমপি আবু জাহির, আওয়ামী লীগ নেতা সৈয়দ আফজাল আলী দুদু, আব্দুর রহমান, আব্দুল মুকিত, ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান হিরো, এনামুুল হক শেখ কামালসহ অনান্যরা উপস্থিত ছিলেন।

এর আগে সম্প্রতি এমপি আবু জাহির হবিগঞ্জ ও শায়েস্তাগঞ্জ পৌরসভায় বিশেষ ওএমএস কার্ডধারীদের পক্ষে ১০ টাকা কেজি চালের মূল্য পরিশোধ করেন। তার এমন কর্মকান্ড দেখে অনেকে অস্বচ্ছলদের সহায়তায় অনুপ্রাণিত হচ্ছেন বলে জানিয়েছেন এলাকাবাসী।

এ ব্যাপারে এমপি আবু জারিহ বলেন, প্রধানমন্ত্রীর পক্ষে ব্যক্তিগত তহবিল থেকে ওএমএস কার্ডধারীদের চালের মূল্য দিয়েছি। সরকারি সহায়তার পাশাপাশি নিজের বেতনের টাকা দিয়ে ১৫ হাজার মানুষকে ঈদ খাবার দেয়ার উদ্যোগ নিয়েছি। এ সহায়তা অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com