সোমবার, ২৭ জুন ২০২২, ০৫:৩২ অপরাহ্ন
Logo
শিরোনাম :
অগ্নিদগ্ধ ছেলেকে দেখতে সীতাকুণ্ডে যেতে পারছেন না বাহুবলের সেফু মিয়া মাধবপুরে বঙ্গমাতা বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের উদ্ভোধন মাধবপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত হবিগঞ্জ পল্লীবিদ্যুৎ লাইন টেকনিশিয়ানের বিরুদ্ধে টাকা আত্মসাতর অভিযোগ মাধবপুরে বৈকুন্ঠপুর চা শ্রমিক পরিবারের মাঝে চাল বিতরণ মাধবপুরে দুই সাংবাদিক কে চাঁদাবাজির মামলা দিয়ে হয়রানির চেষ্টা নেপাল ইন্টারন্যাশনাল আইকনিক এ্যাওয়ার্ড পেলেন ১১ বাংলাদেশী মাধবপুরে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের পরিচিতি ও আলোচনা সভা পুলিশের সোর্স কে কুপিয়ে ক্ষত বিক্ষত করেছে মাদক ব্যবসায়ীরা পিএইচ.ডি. ডিগ্রী অর্জন করায় মুহাম্মদ আশরাফুল আলম হেলালকে সংবর্ধনা
নোটিশ ::
দৈনিক হবিগঞ্জের বাণী পত্রিকার সকল প্রতিনিধি ও গ্রাহকদের কে আমাদের ফেইজবুক ফেইজ  এ লাইক দিয়া আমাদের সাথে সংযুক্ত থাকার জন‌্য বিশেষ ভাবে অনুরোধ করা হল। আমাদের ফেইজবুক ফেইজ: https://www.facebook.com/habiganjerbani  অনুরুধ ক্রমে: নির্বাহী সম্পাদক,দৈনিক হবিগঞ্জের বাণী।

করোনা আক্রান্ত রোগীদের পাশে মেয়র মিজান

স্টাফ রিপোর্টার / ২৬৩ বার
আপডেটের সময় : সোমবার, ৬ জুলাই, ২০২০

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়েছে মহামারি করোনা ভাইরাস। করোনার প্রাদূর্ভাবে বিশ্বের প্রতিটি দেশেই দেখা দিয়েছে স্থবিরতাG সমান তালে বাড়ছে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা। বাংলাদেশেও এর প্রাদূর্ভাব কম নয়। প্রতিদিনই প্রায় ৩৫-৪০ জন মৃত্যুর কোলে ঢলে পড়ছে এই দেশে। হবিগঞ্জেও প্রতিদিন বেড়ে চলছে করোনা রোগীর সংখ্যা।

হবিগঞ্জ পৌর এলাকায় করোনা আক্রান্ত রোগীদের দেখতে প্রতিদিনই বাড়ি বাড়ি ছুটে চলছেন হবিগঞ্জ পৌরসভার মেয়র মোঃ মিজানুর রহমান। গতকাল সোমবার (০৬ জুলাই) করোনা আক্রান্ত সিনিয়র সাংবাদিক ও এটিএন বাংলার হবিগঞ্জ জেলা প্রতিনিধি আব্দুল আলীমসহ একাধিক করোনা আক্রান্ত রোগীর বাড়িতে যান তিনি।

এসময় তিনি করোনা আক্রান্ত একাধিক হত দরিদ্র পরিবারকে নগদ অর্থ, খাদ্য সামগ্রী ও ভিটামিন জাতীয় ফল প্রদান করেন। এসময় তিনি আক্রান্ত ব্যক্তি ও তাদের পরিবারের খোঁজ খবর নেন এবং সবসময় তাদের পাশে থাকার জন্য সবাইকে আহবান জানান।

এসময় উপস্থিত হবিগঞ্জ পৌরসভার কাউন্সিলর মোঃ আলমগীর বলেন, করোনা আক্রান্ত ব্যাক্তিরা আমাদেরই স্বজন। তাদেরকে অবহেলা কিংবা অবজ্ঞা নয়। তাদের জন্য আমাদের মানবিক দৃষ্টি সজাগ রাখতে হবে।

করোনা আক্রান্ত ব্যক্তিদের বাড়ি থেকে ফিরে মেয়র মিজান বলেন, করোনা আক্রান্ত ব্যক্তির জন্য করুণা নয় , ভালবাসা নিয়ে তাদের পাশে থাকতেই আমি নিজের জীবনের ঝুঁকি নিয়ে তাদের বাড়িতে যাচ্ছি। যাদের কাছে আমি ভোট চেয়ে মেয়র হয়েছি , তাদের এই দূর্দিনে পাশে থাকা আমার ঈমানী দায়িত্ব।

তিনি আরও বলেন, আমি করোনা আক্রান্ত ব্যক্তিদের বাড়িতে যাচ্ছি, তাদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করতে আহবান জানিয়েছি। পাশাপাশি করোনা আক্রান্ত পরিবারে যেন মানসিক হেনস্তার শিকার না হয় তার জন্য এলাকাবাসীকে সচেতন করতেও কাজ করে যাচ্ছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com