সোমবার, ২৭ জুন ২০২২, ০২:২০ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
অগ্নিদগ্ধ ছেলেকে দেখতে সীতাকুণ্ডে যেতে পারছেন না বাহুবলের সেফু মিয়া মাধবপুরে বঙ্গমাতা বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের উদ্ভোধন মাধবপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত হবিগঞ্জ পল্লীবিদ্যুৎ লাইন টেকনিশিয়ানের বিরুদ্ধে টাকা আত্মসাতর অভিযোগ মাধবপুরে বৈকুন্ঠপুর চা শ্রমিক পরিবারের মাঝে চাল বিতরণ মাধবপুরে দুই সাংবাদিক কে চাঁদাবাজির মামলা দিয়ে হয়রানির চেষ্টা নেপাল ইন্টারন্যাশনাল আইকনিক এ্যাওয়ার্ড পেলেন ১১ বাংলাদেশী মাধবপুরে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের পরিচিতি ও আলোচনা সভা পুলিশের সোর্স কে কুপিয়ে ক্ষত বিক্ষত করেছে মাদক ব্যবসায়ীরা পিএইচ.ডি. ডিগ্রী অর্জন করায় মুহাম্মদ আশরাফুল আলম হেলালকে সংবর্ধনা
নোটিশ ::
দৈনিক হবিগঞ্জের বাণী পত্রিকার সকল প্রতিনিধি ও গ্রাহকদের কে আমাদের ফেইজবুক ফেইজ  এ লাইক দিয়া আমাদের সাথে সংযুক্ত থাকার জন‌্য বিশেষ ভাবে অনুরোধ করা হল। আমাদের ফেইজবুক ফেইজ: https://www.facebook.com/habiganjerbani  অনুরুধ ক্রমে: নির্বাহী সম্পাদক,দৈনিক হবিগঞ্জের বাণী।

চুনারুঘাটে স্বামী দ্বিতীয় বিয়ে করায় লিঙ্গ কেটে নিল প্রথম স্ত্রী

রিপোর্টার / ৩০৫ বার
আপডেটের সময় : সোমবার, ১৫ জুন, ২০২০

স্টাফ রিপোর্টার: হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় স্ত্রীর অমতে ২য় বিয়ে করায় স্বামীর লিঙ্গ কেটে নিল প্রথম স্ত্রী। নিজের বিশেষ অঙ্গ হারিয়ে প্রবাসি স্বামী মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।এদিকে স্বামীর গোপনাঙ্গ ব্যাগে করে নিয়ে প্রথম স্ত্রী নিরুদ্দেশ। সর্ব মহলে আলোচিত এই ঘটনাটি ঘটেছে রবিবার গভীর রাতে উপজেলার গাজীপুর ইউনিয়নের আলীনগরে।

আহত স্বামী সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। স্থানীয় সূত্রে জানা যায়, চুনারুঘাট উপজেলার গাজীপুর ইউনিয়নের আলীনগর গ্রামের ইছাক মিয়া (৩৫) একই গ্রামের ছিদ্দিক আলীর কন্যা দিলারা খাতুনকে (২৮) বিয়ে করেন ৮-১০ বছর আগে। বর্তমানে দুই সন্তানের জনক-জননী। দীর্ঘদিন ধরে ইছাক সৌদি আরব আছেন। ৩ বছর আগে তিনি দেশে এসে একই ইউনিয়নের উসমানপুর গ্রামের এক যুবতীকে বিয়ে করেন। কিন্তু সেই বিয়ে মেনে নিতে পারছিলেন না প্রথম স্ত্রী দিলারা। ২য় বিয়ে করার কারনে স্বামী স্ত্রীর মাঝে ঝগড়া লেগেই থাকতো। লকডাউনের ২০ দিন পুর্বে প্রবাসি ইউসুফ বাড়িতে আসেন। বাড়ি আসার পর স্ত্রী দিলারার অমতে তিনি দ্বিতীয় স্ত্রীর বাড়িতে যাতায়াত অব্যাহত রাখেন। রবিবার রাতে খাবার দাবার শেষে প্রথম স্ত্রী স্বামীকে আদর করে পিঠা খেতে দেন। পিঠা খেয়ে তিনি অচেতন অবস্থায় বিছানায় ঘুমিয়ে পড়েন। রাত ২ টার দিকে দিলারা স্বামীর লিঙ্গ কেটে নিয়ে পালিয়ে যায়।এসময় ইছাকের শোর চিৎকারে প্রতিবেশীরা এসে তাকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে প্রেরন করে।
স্থানীয়রা জানান, সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক বলেছেন, ১২ ঘন্টার মধে কাটা অঙ্গ সংযোজন না করলে রোগীকে বাঁচানো কঠিন হয়ে পড়বে। শেষ খবর পাওয়া পর্যন্ত অনেক খোঁজাখুঁজি করে পলাতক প্রথম স্ত্রীর ব্যাগে থাকা সেই অঙ্গ নিয়ে স্বজনরা সিলেটের পথে যাত্রা করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com