সোমবার, ২৭ জুন ২০২২, ০২:৩২ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
অগ্নিদগ্ধ ছেলেকে দেখতে সীতাকুণ্ডে যেতে পারছেন না বাহুবলের সেফু মিয়া মাধবপুরে বঙ্গমাতা বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের উদ্ভোধন মাধবপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত হবিগঞ্জ পল্লীবিদ্যুৎ লাইন টেকনিশিয়ানের বিরুদ্ধে টাকা আত্মসাতর অভিযোগ মাধবপুরে বৈকুন্ঠপুর চা শ্রমিক পরিবারের মাঝে চাল বিতরণ মাধবপুরে দুই সাংবাদিক কে চাঁদাবাজির মামলা দিয়ে হয়রানির চেষ্টা নেপাল ইন্টারন্যাশনাল আইকনিক এ্যাওয়ার্ড পেলেন ১১ বাংলাদেশী মাধবপুরে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের পরিচিতি ও আলোচনা সভা পুলিশের সোর্স কে কুপিয়ে ক্ষত বিক্ষত করেছে মাদক ব্যবসায়ীরা পিএইচ.ডি. ডিগ্রী অর্জন করায় মুহাম্মদ আশরাফুল আলম হেলালকে সংবর্ধনা
নোটিশ ::
দৈনিক হবিগঞ্জের বাণী পত্রিকার সকল প্রতিনিধি ও গ্রাহকদের কে আমাদের ফেইজবুক ফেইজ  এ লাইক দিয়া আমাদের সাথে সংযুক্ত থাকার জন‌্য বিশেষ ভাবে অনুরোধ করা হল। আমাদের ফেইজবুক ফেইজ: https://www.facebook.com/habiganjerbani  অনুরুধ ক্রমে: নির্বাহী সম্পাদক,দৈনিক হবিগঞ্জের বাণী।

‘বঙ্গবন্ধুর অভাব কোনো দিন পূরণ হওয়ার নয়’

স্টাফ রিপোর্টার / ২৮৬ বার
আপডেটের সময় : সোমবার, ১৭ আগস্ট, ২০২০

বঙ্গবন্ধু শুধু রাজনৈতিক নেতাই ছিলেন না, তিনি ছিলেন একজন প্রজ্ঞাবান, দূরদর্শী, মমতাময়ী ও আবেগপ্রবণ বিশ্বনেতা। তাঁর অভাব কোনো দিন পূরণ হওয়ার নয়। তিনি যে সমৃদ্ধ বাংলাদেশের স্বপ্ন দেখিয়ে গেছেন তা বাস্তবায়নের পথেই থাকতে হবে আমাদেরকে। সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫তম শাহাদত বার্ষিকী উপলক্ষে সোমবার (১৭ আগস্ট) বিকেলে হবিগঞ্জ শহরের কোর্টস্টেশন চাষী বাজারে রিচি ইউনিয়ন আওয়ামী লীগ আওয়াজিত আলোচনা সভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি’র বক্তব্যে এসব কথা বলেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি।

এমপি আবু জাহির আরো বলেন, ’৭১ এর পরাজিত শক্তি এখনও তৎপর রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে তারা। আমাদের চোখ-কান খোলা রাখতে হবে। কারণ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভাল থাকলেই দেশের মানুষ শান্তিতে থাকবে। এ সময় তিনি আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীকে জাতির পিতার আদর্শকে সামনে রেখে ঐক্যবদ্ধভাবে রাজনৈতিক কর্মকান্ড পরিচালনার আহবান জানান।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মহিউদ্দিন চৌধুরী পারভেজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহির মিয়ার পরিচালনায় সভায় বিশেষ অতিথি জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এমএ মোত্তালিব, সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আব্দুল মুকিত, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ মামুন, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক শফিকুজ্জামান হিরাজ, সদর উপজেলা শ্রমিক লীগের সভাপতি তাজুল ইসলাম, জেলা ছাত্রলীগ নেতা ছাদিকুর রহমান মুকুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি রিয়াজ উদ্দিন জুনেদ, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী সুজাত প্রমুখ।

সভার শুরুতেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের আত্মার মাগফিরাত কামনায় দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। পরে মিলাদ মাহফিল, মোনাজাত ও তাবারুক বিতরণের মাধ্যমে কর্মসূচির সমাপ্তি ঘটে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com