শুক্রবার, ২৪ জুন ২০২২, ০৩:৪০ অপরাহ্ন
Logo
শিরোনাম :
অগ্নিদগ্ধ ছেলেকে দেখতে সীতাকুণ্ডে যেতে পারছেন না বাহুবলের সেফু মিয়া মাধবপুরে বঙ্গমাতা বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের উদ্ভোধন মাধবপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত হবিগঞ্জ পল্লীবিদ্যুৎ লাইন টেকনিশিয়ানের বিরুদ্ধে টাকা আত্মসাতর অভিযোগ মাধবপুরে বৈকুন্ঠপুর চা শ্রমিক পরিবারের মাঝে চাল বিতরণ মাধবপুরে দুই সাংবাদিক কে চাঁদাবাজির মামলা দিয়ে হয়রানির চেষ্টা নেপাল ইন্টারন্যাশনাল আইকনিক এ্যাওয়ার্ড পেলেন ১১ বাংলাদেশী মাধবপুরে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের পরিচিতি ও আলোচনা সভা পুলিশের সোর্স কে কুপিয়ে ক্ষত বিক্ষত করেছে মাদক ব্যবসায়ীরা পিএইচ.ডি. ডিগ্রী অর্জন করায় মুহাম্মদ আশরাফুল আলম হেলালকে সংবর্ধনা
নোটিশ ::
দৈনিক হবিগঞ্জের বাণী পত্রিকার সকল প্রতিনিধি ও গ্রাহকদের কে আমাদের ফেইজবুক ফেইজ  এ লাইক দিয়া আমাদের সাথে সংযুক্ত থাকার জন‌্য বিশেষ ভাবে অনুরোধ করা হল। আমাদের ফেইজবুক ফেইজ: https://www.facebook.com/habiganjerbani  অনুরুধ ক্রমে: নির্বাহী সম্পাদক,দৈনিক হবিগঞ্জের বাণী।

বানিয়াচং’য়ে পল্লী বিদ্যুতের ইউনিট বেশি লিখে হাতেনাতে ধরা

তৌহিদুর রহমান পলাশ, বানিয়াচং / ২৭৭ বার
আপডেটের সময় : রবিবার, ৫ জুলাই, ২০২০

হবিগঞ্জের বানিয়াচং উপজেলায় পল্লী বিদ্যুৎ কর্তপক্ষ মনগড়াভা‌বে বিদ‌্যু‌তের ‌বিল তৈরী করে গ্রাহকদের হাতে ধরিয়ে দিচ্ছে বলে অভিযোগ উঠেছে। বিদ্যুৎ গ্রাহক‌রা পল্লী বিদ্যুৎ সমিতির স্থানীয় জোনাল অফিসে ধর্ণা দিয়ে প্রমাণ দেখিয়ে প্রতিকার না পাওয়ায় তাদের মা‌ঝে ক্ষোভ ও অসন্তোষ দেখা দিয়েছে।

গ্রাহকরা জানান, করোনা ভাইরাস সংক্রমনের পর গত কয়েকমাস ধরে অস্বাভাবিক বিদ্যুৎ বিল পাচ্ছেন তারা। বিল ও মিটার যাছাই করে দেখতে পান বিলের কাগজে লেখা ইউনিটের সাথে ব্যবহৃত ইউনিটের কোন মিল নেই। গ্রাকরা এসব অভিযোগ নিয়ে অফিসে গেলে পরবর্তীতে সমন্বয় করা হবে বলে আশ্বাস দিলে ও আগের মতই বিল পরিশোধ করতে হয়। রবিবার (০৫ জুলাই) সকালে সরজমিনে ৫/৬ নং বাজারে হুমায়ূন আহমেদের দোকানে বিদ্যুৎ অফিসের জনৈক মিটার রিডার মিটারের সাথে অসামঞ্জস্য পূর্ন ইউনিট বিল বহিতে লেখার সময় হাতেনাতে ধরা পড়েন।

এসময় দোকানের মালিক মিটার রিডারের নাম জানতে চাইলে নাম না বলে সে পালিয়ে যায়। তিনি হুমায়ুন আহমেদ জানান গতমাসে আমার ব্যবহৃত মিটার ইউনিট ছিল ১০০৮০, বর্তমানে আছে ১০১৩৯ সে অনুযায়ী আসে ৫৯ ইউনিট। কিন্তু বিল বহিতে লেখা ৭০ ইউনিট। পল্লী বিদ্যুৎ অফিসের ডি.জি এমের ( ০১৭৬৯৪০০১৫৮) নাম্বারে কল দিয়ে উনার প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি মোবাইলে কোন বক্তব্য দিতে পারবেন না বলে জানান। পরবর্তীতে উনার বক্তব্য জানার জন্য স্থানীয় বিদ্যুৎ অফিসে গেলে একজন স্টাফের করোনা শনাক্ত হওয়ায় সরাসরি বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com