মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১২:৫৫ অপরাহ্ন
Logo
শিরোনাম :
অগ্নিদগ্ধ ছেলেকে দেখতে সীতাকুণ্ডে যেতে পারছেন না বাহুবলের সেফু মিয়া মাধবপুরে বঙ্গমাতা বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের উদ্ভোধন মাধবপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত হবিগঞ্জ পল্লীবিদ্যুৎ লাইন টেকনিশিয়ানের বিরুদ্ধে টাকা আত্মসাতর অভিযোগ মাধবপুরে বৈকুন্ঠপুর চা শ্রমিক পরিবারের মাঝে চাল বিতরণ মাধবপুরে দুই সাংবাদিক কে চাঁদাবাজির মামলা দিয়ে হয়রানির চেষ্টা নেপাল ইন্টারন্যাশনাল আইকনিক এ্যাওয়ার্ড পেলেন ১১ বাংলাদেশী মাধবপুরে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের পরিচিতি ও আলোচনা সভা পুলিশের সোর্স কে কুপিয়ে ক্ষত বিক্ষত করেছে মাদক ব্যবসায়ীরা পিএইচ.ডি. ডিগ্রী অর্জন করায় মুহাম্মদ আশরাফুল আলম হেলালকে সংবর্ধনা
নোটিশ ::
দৈনিক হবিগঞ্জের বাণী পত্রিকার সকল প্রতিনিধি ও গ্রাহকদের কে আমাদের ফেইজবুক ফেইজ  এ লাইক দিয়া আমাদের সাথে সংযুক্ত থাকার জন‌্য বিশেষ ভাবে অনুরোধ করা হল। আমাদের ফেইজবুক ফেইজ: https://www.facebook.com/habiganjerbani  অনুরুধ ক্রমে: নির্বাহী সম্পাদক,দৈনিক হবিগঞ্জের বাণী।

বানিয়াচংয়ে বিট পুলিশিং ও আলোচনা সভা অনুষ্ঠিত

এস এম খোকন / ২৬৯ বার
আপডেটের সময় : সোমবার, ২৭ জুলাই, ২০২০

হবিগঞ্জের বানিয়াচংয়ে দাঙ্গা, সন্ত্রাস, পারিবারিক নির্যাতন, বাল্যবিয়ে, ইভটিজিং, জুয়া, মাদক, প্রযুক্তির অপব্যবহার প্রতিরোধ সংক্রান্ত বিট পুলিশিং ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৬ জুলাই) বেলা ১১ ঘটিকায় বানিয়াচং উপজেলা সদরের আদর্শবাজারে এ সভা অনুষ্ঠিত হয়।

আদর্শবাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মছলন্দ আলীর সভাপতিত্বে ও এস আই ছাত্তারের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ এমরান হোসেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বানিয়াচং উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস এম খোকন, ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি আহাম্মদ লস্কর, সাধারণ সম্পাদক সেরুজ্জামান খান বাচ্চু, সাবেক সাধারণ সম্পাদক শফিকুর রহমান ঠাকুর, ইউপি সদস্য জাহেদ মিয়া, ব্যবসায়ী ফারুক ঠাকুর প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে ভারপ্রাপ্ত কর্মকর্তা এমরান হোসেন বলেন, পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা বিপিএম পিপিএম ও অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোহাম্মদ সেলিম স্যারের দিক নির্দেশনায় আমিসহ বানিয়াচং থানা পুলিশ সকল প্রকার অপরাধ নির্মূলে কাজ করে যাচ্ছে। ‘পুলিশই জনতা জনতাই পুলিশ’ -এ শ্লোগানকে সামনে রেখে সারাদেশে আইজি স্যারের নির্দেশে জনগণের জানমালের নিরাপত্তা বিধানে পুলিশ কাজ করছে। বাজারসহ যে কোন এলাকায় কোন ধরণের অপরাধ সংঘঠিত হওয়ার আশংকা দেখা দিলেই থানায় খবর দিন। সন্ধান দাতার পরিচয় গোপন রেখে তাৎক্ষনিক অপরাধীদের গ্রেফতার করে প্রয়োজনে মোবাইল কোর্টের মাধ্যমে দন্ড প্রদানের ব্যবস্থা করা হবে।

তিনি আরও বলেন, লুডু, গাপলা, তাসসহ যে কোন উপায়ে জুয়া খেলা হলে তাদেরকে আইনের আওতায় আনা হবে। আর যে কোন ধরণের নেশাদ্রব্য ক্রয়-বিক্রয় ও সেবনকারীদের তথ্য সংশ্লিষ্ট বিট অফিসার অথবা আমাকে জানাবেন। মাদকের বিষয়ে আমরা জিরো ট্রলারেন্স। সকল ধরণের অপরাধীদের বিরুদ্ধে পুলিশী অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com