মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৪:২৪ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
অগ্নিদগ্ধ ছেলেকে দেখতে সীতাকুণ্ডে যেতে পারছেন না বাহুবলের সেফু মিয়া মাধবপুরে বঙ্গমাতা বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের উদ্ভোধন মাধবপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত হবিগঞ্জ পল্লীবিদ্যুৎ লাইন টেকনিশিয়ানের বিরুদ্ধে টাকা আত্মসাতর অভিযোগ মাধবপুরে বৈকুন্ঠপুর চা শ্রমিক পরিবারের মাঝে চাল বিতরণ মাধবপুরে দুই সাংবাদিক কে চাঁদাবাজির মামলা দিয়ে হয়রানির চেষ্টা নেপাল ইন্টারন্যাশনাল আইকনিক এ্যাওয়ার্ড পেলেন ১১ বাংলাদেশী মাধবপুরে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের পরিচিতি ও আলোচনা সভা পুলিশের সোর্স কে কুপিয়ে ক্ষত বিক্ষত করেছে মাদক ব্যবসায়ীরা পিএইচ.ডি. ডিগ্রী অর্জন করায় মুহাম্মদ আশরাফুল আলম হেলালকে সংবর্ধনা
নোটিশ ::
দৈনিক হবিগঞ্জের বাণী পত্রিকার সকল প্রতিনিধি ও গ্রাহকদের কে আমাদের ফেইজবুক ফেইজ  এ লাইক দিয়া আমাদের সাথে সংযুক্ত থাকার জন‌্য বিশেষ ভাবে অনুরোধ করা হল। আমাদের ফেইজবুক ফেইজ: https://www.facebook.com/habiganjerbani  অনুরুধ ক্রমে:  সম্পাদক(Online),দৈনিক হবিগঞ্জের বাণী।

মাধবপুরে ঈদে মিলাদুন্নবী(সা:)উপলক্ষে জশনে জুলুস পালিত

মাধবপুর প্রতিনিধি।। / ২৬৮ বার
আপডেটের সময় : বুধবার, ২০ অক্টোবর, ২০২১

বিশ্বনবী হজরত মুহাম্মদ (সা.)-এর জন্ম ও ওফাত দিবস উপলক্ষে হবিগঞ্জের মাধবপুর উপজেলার কৃষ্ণপুর এলাকায় জসনে জুলুস পালিত হয়েছে।

ঐতিহ্যবাহী ইসলামপুর দরবার শরীফের পীরজাদা মৌলানা ফয়সাল মাহমুদের নেতৃত্বে একটি জসনে জুলুস (মিছিল) স্থানীয় এলাকার বিভিন্ন সড়ক পদক্ষিন করেন। পরে কৃষ্ণপুর গ্রামের হযরত শাহ আহসানউল্লাহ(রা:) এতিমখানা ও সুন্নি হাফিজিয়া মাদ্রাসা মাঠে সমাবেশ করেন। এতে বক্তব্য রাখেন ইসলামপুর দরবার শরীফের পীরজাদা মৌলানা ফয়সাল মাহমুদ। তিনি বলেন সৌদি আরবের মক্কা নগরে ৫৭০ খ্রিষ্টাব্দের এই দিনে মা আমিনার কোল আলো করে জন্ম নেন বিশ্বনবী হজরত মুহাম্মদ (সা.)। পরে ৬৩২ খ্রিস্টাব্দের এই দিনেই তিনি পৃথিবী ছেড়ে চলে যান প্রিয় নবী। দিনটি মুসলিম উম্মার কাছে অন্তত ভাবগাম্ভীর্যের।

যারা ঈদে মিলাদুন্নবীর বিরোধীতা করেন তারা নবীর দোশমন। তাদের ব্যাপারে সবাই সতর্ক থাকতে হবে। অপর দিকে খান্দুরা দরবার শরিফের পীরজাদা সৈয়দ শরীফুর রহমানের নেতৃত্বে আরেকটি জসনে জুলুস(মিছিল) বের করা হয়। ওই মিছিলটি ধর্মঘর,মনতলা হয়ে উপজেলার আদাঐর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে এক সমাবেশ করেন। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন পীরজাদা সৈয়দ শরীফুর রহমান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com