বুধবার, ২২ জুন ২০২২, ১০:১৬ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
অগ্নিদগ্ধ ছেলেকে দেখতে সীতাকুণ্ডে যেতে পারছেন না বাহুবলের সেফু মিয়া মাধবপুরে বঙ্গমাতা বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের উদ্ভোধন মাধবপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত হবিগঞ্জ পল্লীবিদ্যুৎ লাইন টেকনিশিয়ানের বিরুদ্ধে টাকা আত্মসাতর অভিযোগ মাধবপুরে বৈকুন্ঠপুর চা শ্রমিক পরিবারের মাঝে চাল বিতরণ মাধবপুরে দুই সাংবাদিক কে চাঁদাবাজির মামলা দিয়ে হয়রানির চেষ্টা নেপাল ইন্টারন্যাশনাল আইকনিক এ্যাওয়ার্ড পেলেন ১১ বাংলাদেশী মাধবপুরে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের পরিচিতি ও আলোচনা সভা পুলিশের সোর্স কে কুপিয়ে ক্ষত বিক্ষত করেছে মাদক ব্যবসায়ীরা পিএইচ.ডি. ডিগ্রী অর্জন করায় মুহাম্মদ আশরাফুল আলম হেলালকে সংবর্ধনা
নোটিশ ::
দৈনিক হবিগঞ্জের বাণী পত্রিকার সকল প্রতিনিধি ও গ্রাহকদের কে আমাদের ফেইজবুক ফেইজ  এ লাইক দিয়া আমাদের সাথে সংযুক্ত থাকার জন‌্য বিশেষ ভাবে অনুরোধ করা হল। আমাদের ফেইজবুক ফেইজ: https://www.facebook.com/habiganjerbani  অনুরুধ ক্রমে: নির্বাহী সম্পাদক,দৈনিক হবিগঞ্জের বাণী।

মাধবপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব ম্যারাথন ২০২১ উদযাপন

স্টাফ রিপোর্টার ।। / ১৯৪ বার
আপডেটের সময় : শনিবার, ৬ মার্চ, ২০২১

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপনের জন্য বাংলাদেশ সরকার ও সেনাবাহিনী বছরব্যাপী বিভিন্ন কল্যাণমুখী ও সামাজিক কার্যক্রম গ্রহণ করেছে। পাশাপাশি বঙ্গবন্ধুর সুযােগ্য উত্তরসূরী, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের আপামর জনসাধারণের মনোবল উদ্দীপ্ত করার জন্য বহুমুখী পদক্ষেপ গ্রহণ করেছেন।

এরই ধারাবাহিকতায় হবিগঞ্জে মাধবপুর উপজেলা প্রশাসনের আয়েজনে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন -২০২১ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকালে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠিত এ ম্যারাথন উদ্বোধন করেন।  উপজেলার সর্বস্তরের জনগনের পাশাপাশি প্রশাসনিক কর্মকর্তা, পুলিশ,সাংবাদিক, ছাত্র শিক্ষক  ম্যারাথন দৌড়ে অংশগ্রহণ করে।
ম্যারাথনের পূর্বে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন বিমান প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী,উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা তুজ জোহরা,মেয়র হাবিবুর রহমান,উপজেলা কমিশনার (ভূমি) মহিউদ্দীন
আহম্মেদ,ওসি আব্দুর রাজ্জাক, সুকোমল রায় প্রমুখ।
ম্যারাথন শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন ও এই বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন ২০২১ সুষ্ঠু ও সফল করার জন্য আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জ্ঞাপন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা তুজ জোহরা। পাশাপাশি এই আয়োজনের সাথে অন্যান্য ইউনিট ও সংস্থার যারা সম্পৃক্ত ছিলেন তাঁদের সকলকে আন্তরিক ধন্যবাদ জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com