সোমবার, ২৭ জুন ২০২২, ০১:৩৫ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
অগ্নিদগ্ধ ছেলেকে দেখতে সীতাকুণ্ডে যেতে পারছেন না বাহুবলের সেফু মিয়া মাধবপুরে বঙ্গমাতা বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের উদ্ভোধন মাধবপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত হবিগঞ্জ পল্লীবিদ্যুৎ লাইন টেকনিশিয়ানের বিরুদ্ধে টাকা আত্মসাতর অভিযোগ মাধবপুরে বৈকুন্ঠপুর চা শ্রমিক পরিবারের মাঝে চাল বিতরণ মাধবপুরে দুই সাংবাদিক কে চাঁদাবাজির মামলা দিয়ে হয়রানির চেষ্টা নেপাল ইন্টারন্যাশনাল আইকনিক এ্যাওয়ার্ড পেলেন ১১ বাংলাদেশী মাধবপুরে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের পরিচিতি ও আলোচনা সভা পুলিশের সোর্স কে কুপিয়ে ক্ষত বিক্ষত করেছে মাদক ব্যবসায়ীরা পিএইচ.ডি. ডিগ্রী অর্জন করায় মুহাম্মদ আশরাফুল আলম হেলালকে সংবর্ধনা
নোটিশ ::
দৈনিক হবিগঞ্জের বাণী পত্রিকার সকল প্রতিনিধি ও গ্রাহকদের কে আমাদের ফেইজবুক ফেইজ  এ লাইক দিয়া আমাদের সাথে সংযুক্ত থাকার জন‌্য বিশেষ ভাবে অনুরোধ করা হল। আমাদের ফেইজবুক ফেইজ: https://www.facebook.com/habiganjerbani  অনুরুধ ক্রমে: নির্বাহী সম্পাদক,দৈনিক হবিগঞ্জের বাণী।

মেধাবী শিক্ষার্থীর সাহায্যে এগিয়ে এলেন হবিগঞ্জের জেলা প্রশাসক ও বানিয়াচঙ্গের ইউএনও

মখলিছ মিয়া / ২৮৫ বার
আপডেটের সময় : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০

সামাজিক যোগাযোগ মাধ্যমে মেধাবী দরিদ্র শিক্ষার্থীর একটি আবেঘময় আবেদন, ‌‌‌‘মাননীয় জেলা প্রশাসক আমি কল্পনা (ছদ্মনাম)। আমরা গরীব মানুষ। বাবা দিন মজুর্ আমরা ৫ বোন। আমি সবার বড়। আমাদের কোন ভাই নেই। আমাদের পরিবারের সদস্যা সংখ্যা ৮ জন। আমি বৃন্দাবন সরকারি কলেজে মাস্টার্সে পড়ি। একমাত্র আমিই পরিবার চালাই। আমার বাবা উপার্জনে অক্ষম। আমি বীমা কোম্পানীর কর্মী হিসেবে কাজ করি। আমার বাড়ী বানিয়াচং উপজেলার তকবাজখানী গ্রামে। বর্তমানে করোনা এবং বন্যার কারণে আমি একেবারেই কর্মহীন হয়ে পড়েছি। এ অবস্থায় আমি আপনাদের কাছে একটু সহযোগিতা চাচ্ছি।’ -এভাবেই সামাজিক যোগাযোগ মাধ্যম হোয়াটসঅ্যাপ-এ নিজের কথাগুলো ব্যক্ত করেন ওই শিক্ষার্থী।

বিষয়টি প্রশাসনের নজরে আসার পরপরই জেলা প্রশাসকের মাধ্যমে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুদ রানাকে অবগত করা হলে তিনি স্থানীয় সাংবাদিক দৈনিক মানবজমিন প্রতিনিধি মখলিছ মিয়া’র মাধ্যমে হত দরিদ্র ওই শিক্ষার্থীর খোঁজ নেন।

২৯ জুলাই বুধবার রাত সাড়ে ৭টার দিকে স্থানীয় ইউপি মেম্বার দরিদ্র মেধাবী শিক্ষার্থীকে উপজেলা নির্বাহী অফিসার এর কার্যালয়ে নিয়ে আসলে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে শুকনো খাবারের প্যাকেট ও ব্যক্তিগতভাবে আর্থিক সহায়তা ওই শিক্ষার্থীর হাতে তুলে দেন ইউএনও মোঃ মাসুদ রানা।

এ সময় ওই শিক্ষার্থী উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুদ রানার কাছ থেকে এ উপহারগুলো পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়ে। সে জানায়, আমি জীবনেও কল্পনা করেনি, আমার সামান্য একটি ম্যাসেজে এভাবে প্রশাসন তড়িৎভাবে আমাকে সাহায্য করবে। এটা আমার কল্পনারও বাহিরে। আমি কখনো এ দিনটির কথা ভুলতে পারবো না। এজন্য আমি জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান, বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুদ রানা মহোদয়সহ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই।

এ সময় ইউএনও মোঃ মাসুদ রানা ওই শিক্ষার্থীকে বলেন, আপনিসহ আপনার বোনদের পড়ালেখা চালিয়ে যান। ভবিষ্যতে আরো কোন সহযোগিতা প্রয়োজন হলে প্রশাসনের পক্ষ থেকে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com