বৃহস্পতিবার, ২৩ জুন ২০২২, ১০:২২ অপরাহ্ন
Logo
শিরোনাম :
অগ্নিদগ্ধ ছেলেকে দেখতে সীতাকুণ্ডে যেতে পারছেন না বাহুবলের সেফু মিয়া মাধবপুরে বঙ্গমাতা বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের উদ্ভোধন মাধবপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত হবিগঞ্জ পল্লীবিদ্যুৎ লাইন টেকনিশিয়ানের বিরুদ্ধে টাকা আত্মসাতর অভিযোগ মাধবপুরে বৈকুন্ঠপুর চা শ্রমিক পরিবারের মাঝে চাল বিতরণ মাধবপুরে দুই সাংবাদিক কে চাঁদাবাজির মামলা দিয়ে হয়রানির চেষ্টা নেপাল ইন্টারন্যাশনাল আইকনিক এ্যাওয়ার্ড পেলেন ১১ বাংলাদেশী মাধবপুরে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের পরিচিতি ও আলোচনা সভা পুলিশের সোর্স কে কুপিয়ে ক্ষত বিক্ষত করেছে মাদক ব্যবসায়ীরা পিএইচ.ডি. ডিগ্রী অর্জন করায় মুহাম্মদ আশরাফুল আলম হেলালকে সংবর্ধনা
নোটিশ ::
দৈনিক হবিগঞ্জের বাণী পত্রিকার সকল প্রতিনিধি ও গ্রাহকদের কে আমাদের ফেইজবুক ফেইজ  এ লাইক দিয়া আমাদের সাথে সংযুক্ত থাকার জন‌্য বিশেষ ভাবে অনুরোধ করা হল। আমাদের ফেইজবুক ফেইজ: https://www.facebook.com/habiganjerbani  অনুরুধ ক্রমে: নির্বাহী সম্পাদক,দৈনিক হবিগঞ্জের বাণী।

সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম মারা গেছেন

রিপোর্টার / ২৮৩ বার
আপডেটের সময় : শনিবার, ১৩ জুন, ২০২০

হবিগঞ্জের বাণী ডেস্ক : আটদিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম মারা গেছেন। শনিবার (১৩ জুন) বেলা ১১ টার দিকে রাজধানীর শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মোহাম্মদ নাসিমের ছেলে তানভির শাকিল জয় গণমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে মেডিকেল বোর্ডের প্রধান বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও দেশের প্রখ্যাত নিউরোসার্জন অধ্যাপক কনক কান্তি বড়ুয়া শুক্রবার রাত সা‌ড়ে ১১টায় জানিয়েছিলেন, মোহাম্মদ না‌সি‌মের শারী‌রিক অবস্থা আগের ম‌তোই সংকটাপন্ন। তি‌নি এখনও ডিপ কোম‌ায় অর্থাৎ গভীর অচেতন র‌য়ে‌ছেন। ভে‌ন্টি‌লেটর মে‌শি‌নের সাহা‌য্যে তি‌নি কৃ‌ত্রিমভা‌বে শ্বাস-প্রশ্বাস গ্রহণ কর‌ছেন। রা‌তে হঠাৎ ক‌রে হা‌র্টের কিছু সমস্যা দেখা দেয়। মে‌ডি‌কেল বো‌র্ডের সদস্যরা জুম কনফা‌রে‌ন্সে যোগ দি‌য়ে পরামর্শ দেন। কিছুসম‌য় পর তার হার্ট কাজ কর‌তে শুরু ক‌রে।
করোনা উপসর্গ নিয়ে গেল ১ জুন রাজধানীর শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি হন মোহাম্মদ নাসিম। পরে তার করোনা ভাইরাস টেস্ট দেয়া হয় এবং ওইদিন রাতে তার করোনা পজিটিভ আসে। কিন্তু গত ৫ জুন ভোরে তিনি স্ট্রোক করেন। পরে জরুরিভাবে ওই দিনই তার অপারেশন করা হয়। পরদিন একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়। অপারেশনের পর চিকিৎসকরা তাকে ৭২ ঘণ্টা নিবিড় পর্যবেক্ষণে রাখেন। তবে ৯ জুন পুনরায় তার করোনা পরীক্ষায় করলে নেগেটিভ আসে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com