বৃহস্পতিবার, ২৩ জুন ২০২২, ০৩:৫১ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
অগ্নিদগ্ধ ছেলেকে দেখতে সীতাকুণ্ডে যেতে পারছেন না বাহুবলের সেফু মিয়া মাধবপুরে বঙ্গমাতা বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের উদ্ভোধন মাধবপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত হবিগঞ্জ পল্লীবিদ্যুৎ লাইন টেকনিশিয়ানের বিরুদ্ধে টাকা আত্মসাতর অভিযোগ মাধবপুরে বৈকুন্ঠপুর চা শ্রমিক পরিবারের মাঝে চাল বিতরণ মাধবপুরে দুই সাংবাদিক কে চাঁদাবাজির মামলা দিয়ে হয়রানির চেষ্টা নেপাল ইন্টারন্যাশনাল আইকনিক এ্যাওয়ার্ড পেলেন ১১ বাংলাদেশী মাধবপুরে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের পরিচিতি ও আলোচনা সভা পুলিশের সোর্স কে কুপিয়ে ক্ষত বিক্ষত করেছে মাদক ব্যবসায়ীরা পিএইচ.ডি. ডিগ্রী অর্জন করায় মুহাম্মদ আশরাফুল আলম হেলালকে সংবর্ধনা
নোটিশ ::
দৈনিক হবিগঞ্জের বাণী পত্রিকার সকল প্রতিনিধি ও গ্রাহকদের কে আমাদের ফেইজবুক ফেইজ  এ লাইক দিয়া আমাদের সাথে সংযুক্ত থাকার জন‌্য বিশেষ ভাবে অনুরোধ করা হল। আমাদের ফেইজবুক ফেইজ: https://www.facebook.com/habiganjerbani  অনুরুধ ক্রমে: নির্বাহী সম্পাদক,দৈনিক হবিগঞ্জের বাণী।

হবিগঞ্জের বানী পত্রিকার উপদেষ্টা আরিফুল ইসলাম জিয়ার উদ্যোগে ৫শতাধিক মানুষের মাঝে ঈদ উপহার বিতরন

জামাল মোঃ আবু নাছের: / ৪১০ বার
আপডেটের সময় : শনিবার, ৮ মে, ২০২১

হবিগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক হবিগঞ্জের বাণী পত্রিকার প্রধান উপদেষ্টা ও কপারটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের উপদেষ্টা সমাজ সেবক আরিফুল ইসলাম জিয়ার উদ্যোগে ৫শতাধিক অসহায় দরিদ্র মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।
শনিবার বিকেলে সামাজিক দুরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল শহরের কালিঘাট রোডস্থ মহসীন প্লাজায় এ ঈদ সামগ্রী বিতরন করেন। শহরের বিভিন্ন বিপনীবিতান, মার্কেট, এটিএম বুথে কর্মরত নৈশপ্রহরীরা এ ঈদ উপহার গ্রহন করেন। এ সময় উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল থানার পরিদর্শক (তদন্ত) নয়ন কারকুন, শ্রীমঙ্গল রিপোর্টার্স ইউনিটির সভাপতি ইসমাইল মাহমুদ, সাধারণ সম্পাদক আতাউর রহমান কাজল, শ্রীমঙ্গল থানার উপ-পরিদর্শক মো. জাকারিয়া, বাংলা টিভি’র প্রতিনিধি বিক্রমজিত বর্ধন, দৈনিক যায়যায় দিন পত্রিকার প্রতিনিধি শফিকুল ইসলাম রুম্মান, দৈনিক খবরপত্র প্রতিনিধি এহসান বিন মুজাহির, সমাজকর্মী রুহুল আমিন তালুকদার, গোলাম রহমান ভুট্টু প্রমুখ।

আরিফুল ইসলাম জিয়া স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে সমাজসেবায় অনন্য অবদান রাখায় ইউনাইটেড মুভমেন্ট ফর হিউম্যান রাইটস কর্তৃক সম্মাননা পদক এবং ২০২১ সালে আন্তর্জাতিক মাতৃভাষা ও মহান শহীদ দিবস পদক লাভ করেন।
বিশিষ্ট ব্যবসায়ী আরিফুল ইসলাম জিয়া গত ১০ বছর যাবত রাজধানী ঢাকা, তাঁর পিতৃভূমি ব্রাহ্মলবাড়িয়া এবং শ্রীমঙ্গলে প্রতি বছর অসহায় মানুষকে বিভিন্ন ভাবে সহযোগিতা করেন। সামাজিক এসব কর্মকান্ডের জন্য তিনি একাধিকবার সম্মাননা স্মারকে ভূষিত হয়েছেন।
আরিফুল ইসলাম জিয়া বলেন, ‘বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের প্রাদুর্ভাবের ফলে অসংখ্য মানুষ কর্মহীন হয়ে পড়েছেন। একজন মানুষ হিসেবে আরেকজন মানুষের কল্যাণে এগিয়ে আসা আমি ফরজ কাজ বলে মনে করি। গত এক বছর যাবত নানা সময়ে লকডাউনে কর্মহীন মানুষের মাঝে চাল, ডাল, তেল, আলু, লবনসহ নানা খাদ্য সামগ্রী বিতরণ করে আসছি। সমাজের এসব কাজ করে চরম তৃপ্তি পাই।
এছাড়াও গত শীত মৌসুমে  শ্রীমঙ্গল সহ হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলা এবং বি বাড়িয়া জেলায় প্রায় সহশ্রাধিক গরীব অসহায় মানুষের মাঝে শীত বস্র (কম্বল)বিতরন করেন । এবং করোনা ২য় ঢেউয়ে মাধবপুরের বিভিন্ন চা বাগানের শ্রমিকদের মাঝে বস্র ও মাক্স বিতরন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com