সোমবার, ২৭ জুন ২০২২, ০৩:০১ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
অগ্নিদগ্ধ ছেলেকে দেখতে সীতাকুণ্ডে যেতে পারছেন না বাহুবলের সেফু মিয়া মাধবপুরে বঙ্গমাতা বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের উদ্ভোধন মাধবপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত হবিগঞ্জ পল্লীবিদ্যুৎ লাইন টেকনিশিয়ানের বিরুদ্ধে টাকা আত্মসাতর অভিযোগ মাধবপুরে বৈকুন্ঠপুর চা শ্রমিক পরিবারের মাঝে চাল বিতরণ মাধবপুরে দুই সাংবাদিক কে চাঁদাবাজির মামলা দিয়ে হয়রানির চেষ্টা নেপাল ইন্টারন্যাশনাল আইকনিক এ্যাওয়ার্ড পেলেন ১১ বাংলাদেশী মাধবপুরে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের পরিচিতি ও আলোচনা সভা পুলিশের সোর্স কে কুপিয়ে ক্ষত বিক্ষত করেছে মাদক ব্যবসায়ীরা পিএইচ.ডি. ডিগ্রী অর্জন করায় মুহাম্মদ আশরাফুল আলম হেলালকে সংবর্ধনা
নোটিশ ::
দৈনিক হবিগঞ্জের বাণী পত্রিকার সকল প্রতিনিধি ও গ্রাহকদের কে আমাদের ফেইজবুক ফেইজ  এ লাইক দিয়া আমাদের সাথে সংযুক্ত থাকার জন‌্য বিশেষ ভাবে অনুরোধ করা হল। আমাদের ফেইজবুক ফেইজ: https://www.facebook.com/habiganjerbani  অনুরুধ ক্রমে: নির্বাহী সম্পাদক,দৈনিক হবিগঞ্জের বাণী।

হবিগঞ্জে আরও ৪ জনের করোনা সনাক্ত, থামছে না অনুপ্রবেশ

তোফাজ্জল হোসেন চৌধুরী / ৩০৭ বার
আপডেটের সময় : মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০
মাধবপুরে ওয়াচটাওয়ার

হবিগঞ্জে আরও ৪ জনের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। এ নিয়ে হবিগঞ্জ জেলা মোট ৫২ জনের করোনা সনাক্ত হয়েছে।এর মধ্যে চুনারুঘাট উপজেলার চন্ডীছড়া চা বাগানের আভাস তন্তুবায় নামে ৫ বছরের এক শিশুর সিলেটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে।

মঙ্গলবার ( ২৮ এপ্রিল) ঘোষিত হবিগঞ্জের নতুন করোনা পজিটিভ সনাক্ত ৪জনের মধ্যে ৩ জন লাখাই উপজেলার এবং ১ জন হবিগঞ্জ সদর উপজেলার। এর মধ্যে ২ জন নারী ও ২ জন পুরুষ। তাদের বয়স ২৩ থেকে ৫০ এর মধ্যে।

এদিকে পুলিশের কঠোর নজরদারির মধ্যেও বিভিন্ন জেলা ও উপজেলা থেকে অনুপ্রবেশ থামছে না। অনুপ্রবেশ ঠেকাতে বৃহত্তর সিলেটের প্রবেশদ্বার মাধবপুরে নির্মাণ করা হয়েছে ওয়াচ টাওয়ার।

জেলার বিভিন্ন জায়গায় বসানো হয়েছে পুলিশ চেকপোস্ট। তারপরও নিত্য নতুন কৌশল অবলম্বন করে পুলিশের চোখ ফাঁকি দিয়ে ঘটছে অনুপ্রবেশের ঘটনা।

লকডাউনের মধ্যেই নারায়ণগঞ্জ থেকে লোকজন এলাকায় নিজের বাড়িতে এসেছে বলে স্থানীয়রা অভিযোগ করছে।

গত পরশু সিলেট থেকে মাধবপুর উপজেলায় ফিরে এক ছাত্র জানায়, লকডাউন শুরু হওয়ার পর থেকে বাসা থেকে বের হইনি। রমজান মাস শুরু হওয়ায় বুঝলাম ঈদের আগে আর ক্লাস শুরু হবে না। তাই বাধ্য হয়ে বাড়ি ফিরেছি। এখন ঘরেই অবস্থান করছি।

গণপরিবহন তো বন্ধ কিভাবে এতদূর আসলেন জানতে চাইলে বলেন, সিএনজি অটোরিকশা ও ব্যাটারি চালিত ইজিবাইক দিয়ে ভেঙে ভেঙে এসেছি। এরা জানে কোথায় চেকপোস্ট আছে। চেকপোস্ট থেকে কিছুটা দূরে নামিয়ে দেয় এরপর রিকশায় বা হেটে চেকপোস্ট পেরিয়ে কিছুদূর গেলে আবার সিএনজি অটোরিকশা বা ইজিবাইক পাওয়া যায়। এভাবে প্রতিদিন বহু মানুষ বিভিন্ন জায়গায় আসা যাওয়া করছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com