শনিবার, ২৫ জুন ২০২২, ০১:৩১ অপরাহ্ন
Logo
শিরোনাম :
অগ্নিদগ্ধ ছেলেকে দেখতে সীতাকুণ্ডে যেতে পারছেন না বাহুবলের সেফু মিয়া মাধবপুরে বঙ্গমাতা বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের উদ্ভোধন মাধবপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত হবিগঞ্জ পল্লীবিদ্যুৎ লাইন টেকনিশিয়ানের বিরুদ্ধে টাকা আত্মসাতর অভিযোগ মাধবপুরে বৈকুন্ঠপুর চা শ্রমিক পরিবারের মাঝে চাল বিতরণ মাধবপুরে দুই সাংবাদিক কে চাঁদাবাজির মামলা দিয়ে হয়রানির চেষ্টা নেপাল ইন্টারন্যাশনাল আইকনিক এ্যাওয়ার্ড পেলেন ১১ বাংলাদেশী মাধবপুরে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের পরিচিতি ও আলোচনা সভা পুলিশের সোর্স কে কুপিয়ে ক্ষত বিক্ষত করেছে মাদক ব্যবসায়ীরা পিএইচ.ডি. ডিগ্রী অর্জন করায় মুহাম্মদ আশরাফুল আলম হেলালকে সংবর্ধনা
নোটিশ ::
দৈনিক হবিগঞ্জের বাণী পত্রিকার সকল প্রতিনিধি ও গ্রাহকদের কে আমাদের ফেইজবুক ফেইজ  এ লাইক দিয়া আমাদের সাথে সংযুক্ত থাকার জন‌্য বিশেষ ভাবে অনুরোধ করা হল। আমাদের ফেইজবুক ফেইজ: https://www.facebook.com/habiganjerbani  অনুরুধ ক্রমে: নির্বাহী সম্পাদক,দৈনিক হবিগঞ্জের বাণী।

হবিগঞ্জে সরকারি সহায়তা নিয়ে অসহায় মানুষের পাশে এমপি আবু জাহির

রিপোর্টার / ২৪২ বার
আপডেটের সময় : বুধবার, ১৭ জুন, ২০২০

হবিগঞ্জ প্রতিনিধি : করোনা পরিস্থিতিতে সৃষ্ট দুর্যোগে সাধারণ মানুষের কষ্ট লাঘবে মানবিক সহায়তা হিসেবে হবিগঞ্জে সরকারি ত্রাণ বিতরণ অব্যাহত রয়েছে। নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবে সদর উপজেলার তিনটি ইউনিয়নে বুধবার (১৭ জুন) চাল বিতরণ করেন হবিগঞ্জ-৩ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। পইল, লস্করপুর ও নিজামপুর ইউনিয়নের ৬০০ জন অস্বচ্ছলের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন তিনি। এ সময় জেলা পরিষদ সদস্য আব্দুল মুকিত, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শেখ মঈনুল হক আরিফ, মাহবুবুর রহমান হিরো ও তাজ উদ্দিন আহমেদ তাজসহ সরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন। হবিগঞ্জ জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, করোনা পরিস্থিতির শুরু থেকে এ পর্যন্ত সরকারি সহায়তা হিসেবে জেলায় ১ লাখ ৯৫ হাজার ২১০টি পরিবারে ১ হাজার ৯৫২ মেট্রিক টন চাল, ১ লাখ ১২ হাজার ৫৮৬ পরিবারকে ১ কোটি ৬ লাখ ৮২ হাজার ৩৪৩ টাকা নগদ অর্থ সহায়তা এবং ১৩ হাজার ৯০৫ জনের মাঝে ৩৫ লাখ ৮৬ হাজার ৬৬৫ টাকার শিশুখাদ্য বিতরণ করা হয়েছে। ৩১ হাজার ২৩৮ পরিবারে অব্যাহত রয়েছে ওএমএসের ১০ টাকা কেজির চাল বিতরণ। এছাড়াও জেলাজুড়ে বিতরণ করা হচ্ছে সব্জি, মাক্সসহ বিভিন্ন স্বাস্থ্য সামগ্রী। বুধবার চাল বিতরণকালে এমপি আবু জাহির বলেন, দেশে কোন মানুষ যেন অভুক্ত না থাকে, সেজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা কাজ করে যাচ্ছি। তবে অদৃশ্য এই ভাইরাসের সংক্রমন থেকে বাঁচতে সতর্কতার কোন বিকল্প নেই। এজন্য সরকারি নির্দেশনা এবং স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে সকলকে। পরে তিনি ধারাবাহিক কার্যক্রমের অংশ হিসেবে ইউনিয়নগুলোর বিভিন্ন স্থানে সচেতনতামূলক প্রচারণা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com