বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৩:৩৪ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
নোটিশ ::
দৈনিক হবিগঞ্জের বাণী পত্রিকার সকল প্রতিনিধি ও গ্রাহকদের কে আমাদের ফেইজবুক ফেইজ  এ লাইক দিয়া আমাদের সাথে সংযুক্ত থাকার জন‌্য বিশেষ ভাবে অনুরোধ করা হল। আমাদের ফেইজবুক ফেইজ: https://www.facebook.com/habiganjerbani  অনুরুধ ক্রমে: নির্বাহী সম্পাদক,দৈনিক হবিগঞ্জের বাণী।

চুনারুঘাটে প্রস্তাবিত লেক পুরাতন খোয়াই নদী পরিদর্শনে বাংলাদেশ ট্যুরিজম বোর্ড

এফ এম খন্দকার মায়া, চুনারুঘাট / ২৮১ বার
আপডেটের সময় : রবিবার, ২৫ অক্টোবর, ২০২০

হবিগঞ্জ জেলার চুনারুঘাট পৌর এলাকায় প্রস্তাবিত লেক পুরাতন খোয়াই নদী পরিদর্শন করেছেন বাংলাদেশ ট্যুরিজম বোর্ড কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বাংলাদেশ ট্যুরিজম বোর্ড, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের পর্যটন মন্ত্রণালয়ের উপ-পরিচালক (অর্থ) মোছাঃ হাজেরা খাতুনসহ ট্যুরিজম বোর্ডের নেতৃবৃন্দ পরিদর্শন করেন। এ সময় উপজেলা নির্বাহী অফিসার সত্যজিৎ রায় দাশ ও পৌরসভার মেয়র নাজিম উদ্দিন সামছু উপস্থিত ছিলেন।

জানা যায়, পৌরসভা প্রতিষ্টার পর থেকেই এমন স্বপ্নে বিভোর ছিলেন পৌরবাসী। শুরুতে না হলেও বিভিন্ন পত্রিকায় লেখনির পরে শুরু হলো চুনারুঘাটবাসীর দীর্ঘদিনের প্রাণের দাবি সৌন্দর্যবর্ধনে পুরাতন খোয়াই (মরা খোয়াই) নদীতে লেক প্রকল্প বাস্তবায়নের পরিকল্পনার কাজ।

কি কি কাজ বাস্তবায়ন হবে তার একটি আলোচনা ও পরিকল্পনা করে বাংলাদেশ ট্যুরিজম বোর্ড বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের পর্যটন মন্ত্রণালয়ের উপ-পরিচালক (অর্থ) মোছাঃ হাজেরা খাতুনের নিকট  উক্ত লেক নির্মাণের পরিকল্পনা  বুঝিয়ে দেন চুনারুঘাট পৌরসভার মেয়র নাজিম উদ্দিন শামসু।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মিল্টন চন্দ্র পাল ও  চুনারুঘাট পৌরসভা ইঞ্জিনিয়ার কাজী আবু ওবায়েদ প্রমুখ।

বিশ্বস্থ সূত্রে জানা যায়, চুনারুঘাট-মাধবপুর আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ সরকারের বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আল ‘র তদারকিতেই শীঘ্রই লেক এর কাজ শুরু হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com