রবিবার, ২০ জুন ২০২১, ১২:০৮ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
মাধবপুরে এবার নিজের বিয়ের গেইট দিয়া রের হল বরের লাশ মাধবপুর থানার ওসি মোঃ আব্দুর রাজ্জাক জেলার শ্রেষ্ট ওসি মাধবপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মাধবপুরে তেলিয়াপাড়া ( হরষপুর) পুলিশ ফাঁড়ির নবনির্মিত ভবনের উদ্বোধন ও মতবিনিময় সভা মাধবপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন কোষ্ঠকাঠিন্য রোগ (শেষ পর্ব): প্রতিকার ও চিকিৎসা মাধবপুরে ক্যান্সারে আক্রান্ত পপির পাশে নব জোয়ার সংগঠন মাধবপুরের শিক্ষিকার ব্যাগ থেকে ৯০হাজার টাকা নিয়ে গেছে দুর্বৃত্তরা মাধবপুরে পুকুরে ডুবে শিশুর মৃত্যু মাধবপুরে পরমানন্দপুরে সংগঠনের কার্যালয়ের  নির্মাণ কাজের উদ্বোধন
নোটিশ ::
দৈনিক হবিগঞ্জের বাণী পত্রিকার সকল প্রতিনিধি ও গ্রাহকদের কে আমাদের ফেইজবুক ফেইজ  এ লাইক দিয়া আমাদের সাথে সংযুক্ত থাকার জন‌্য বিশেষ ভাবে অনুরোধ করা হল। আমাদের ফেইজবুক ফেইজ: https://www.facebook.com/habiganjerbani  অনুরুধ ক্রমে: নির্বাহী সম্পাদক,দৈনিক হবিগঞ্জের বাণী।

মাধবপুরে ক্যান্সারে আক্রান্ত পপির পাশে নব জোয়ার সংগঠন

জামাল মোঃ আবু নাছের: / ১৮৩ বার
আপডেটের সময় : শনিবার, ২২ মে, ২০২১

হবিগঞ্জের মাধবপুর উপজেলার ছাতিয়াইন ইউনিয়নের সবুজ মিয়ার মেয়ে সোনিয়া আক্তার পপি ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে বিনা চিকিৎসায় বিছানায় শুয়ে আছে। ১০ বছর ধরে বাবা নিখোজের পর মা আর এক মাত্র বোন একটি গার্মেন্টস ফ্যাক্টরিতে চাকুরী করে জীবন সংসারে গ্লানি টানতে হয়েছে। এ অবস্থায় পপির চিকিৎসার অর্থ জোগান দেয়া যখন পরিবারের অসম্ভব হয়ে পরেছে তখন তার পাশে দাড়িয়েছে ছাতিয়াইন ইউনিয়নের একটি অনলাইন ভিত্তিক প্রবাসী সংগঠন “নব জোয়ার তরুন সংগঠন”। শুক্রবার বিকালে পপির পরিবারের হাতে বিশ হাজার টাকার একটি চেক তুলে দেন সংগঠনের সদস্যরা। এ উপলক্ষে এক ছতিয়াইন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এক আলোচনা সভা অনুষ্টিত হয়।

এতে বক্তব্য রাখেন বিদ্যালয়ে প্রধান শিক্ষক শেখ কামরুল ইসলাম,সমাজ সেবক সহিদুল ইসলাম বাবু,সাংবাদিক জামাল মোঃ আবু নাছের,আশ্রাফ খান,আফসার আহম্মেদ চৌধুরী,পাভেল লস্কর,সোহাগ খা প্রমূখ। বক্তারা বলেন সংগঠনটি পপির মতো অনেক অসহায় রোগীকে আর্থিক সহযোগিতা করে মানবতার পরিচয় দিয়েছে।পরে সংগঠনের সদস্য আফছার আহম্মেদ  চৌধুরী ও সোহাগ খাকে সংগঠনের চলমাা কার্যক্রমে অবদানের রাখায় সন্মাননা স্বারক প্রধান করা হয়়েছে।

 

 

 

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com