সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৫:৫১ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
মাধবপুরে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের পরিচিতি ও আলোচনা সভা পুলিশের সোর্স কে কুপিয়ে ক্ষত বিক্ষত করেছে মাদক ব্যবসায়ীরা পিএইচ.ডি. ডিগ্রী অর্জন করায় মুহাম্মদ আশরাফুল আলম হেলালকে সংবর্ধনা মালদ্বীপ ইন্টারন্যাশনাল পিস অ্যাওয়ার্ড-২১ পেলেন আরিফুল ইসলাম জিয়া মাধবপুরে ঈদে মিলাদুন্নবী(সা:)উপলক্ষে জশনে জুলুস পালিত মাধবপুরে শেখ রাসেল দিবস পালিত পৌর শহরের রাস্তায় তালের চারা রোপন ধর্মঘর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতিকে পিতার মুক্তিযোদ্ধা সনদ দাখিলের জন্য উকিল নোটিশ মাধবপুর প্রেসক্লাবে সংখ্যালঘু ব্যক্তির সংবাদ সম্মেলন বিশ্ব চিঠি লেখা প্রতিযোগিতায় প্রথম হবিগঞ্জের গর্ব নুবায়শা “ডিবিসি নিউজ” এর হবিগঞ্জ জেলা প্রতিনিধি মোঃ ফজলুর রহমান
নোটিশ ::
দৈনিক হবিগঞ্জের বাণী পত্রিকার সকল প্রতিনিধি ও গ্রাহকদের কে আমাদের ফেইজবুক ফেইজ  এ লাইক দিয়া আমাদের সাথে সংযুক্ত থাকার জন‌্য বিশেষ ভাবে অনুরোধ করা হল। আমাদের ফেইজবুক ফেইজ: https://www.facebook.com/habiganjerbani  অনুরুধ ক্রমে: নির্বাহী সম্পাদক,দৈনিক হবিগঞ্জের বাণী।

পুলিশের সোর্স কে কুপিয়ে ক্ষত বিক্ষত করেছে মাদক ব্যবসায়ীরা

স্টাফ রিপোর্টার ।। / ১৬৭ বার
আপডেটের সময় : সোমবার, ২২ নভেম্বর, ২০২১

পুলিশের সোর্স কুদরত কে কুপিয়ে ক্ষত বিক্ষত করেছে মাদক ব্যবসায়ী কায়সার বাহীনি। আহত কুদরত কে মুমূর্ষু অবস্থা স্থানীয় লোকজন মাধবপুর সদর হাসপাতালে ভর্তি করেছে।

জানাযায় যে মাধবপুর উপজেলা হরিতলা বাদশা গেইটের সামনে ২১শে নভেম্বর রোজ রবিবার সন্ধা ৭ ঘটিকায় মাধবপুর থানা পুলিশের একটি ইনপরমেশন জন্য পুলিশের সোর্স কুদরত ভাই ভাই মার্কেটের সামনে নুর ইসলাম এর পানের দোকানের সামনে যাওয়া মাত্র হরিতলার কায়সার বাহীনি তার লোকজন নিয়া অতির্কৃত ভাবে হামলা চালিয়ে তাকে ক্ষত বিক্ষত করে।

পরে স্থানীয় লোক জন তাকে উদ্ধার করে হসপিটালে পাটায়।

এব্যাপারে স্থানীয় সুত্রে জানা যায় যে হরিতলা গ্রামের সামসুল হক এর দুই ছেলে কাওসার ও সুমন এবং নুর ইসলাম এলাকায় দীর্ঘ দিন যাবত মাদক ব্যাবসা করে আসছে ফলে এলাকার উটর্তী বয়সী বালক,কিশোর,যুবকরা দিন দিন আসক্ত হয়ে পরছে।সন্ধ্যা হলেই শুরু হয় তাদের রমরমা ব্যবসা এবং তাদের কাজে সহযোগিতা করার জন্য মাদকসেবীদের কে নিয়া তৈরি করেছে কায়সার বাহীনি নামে একটি বাহিনী । তাই তাদের ভয়ে কেউ প্রতিবাদ করেনা।

নামে প্রকাশে অনিচ্ছুক এক লোক জানায় যে কায়সার এর স্ত্রী তার এসব কুকৃর্তির প্রতিবাদ করায় তাকে মারধর করে বাড়ি থেকে বাহির করে দেয় এবং তার স্ত্রী নারী নির্যাতন মামলা করে উক্ত মামলা গ্রেপ্তারী ফরোয়ানা ও রয়েছে তার নামে।

এ ব্যাপরে কুদরত জানায় যে কায়সার বাহীনি এলাকা ইয়াবা,গাজা,পেনসিডিল ব্যবসা সহ বিভিন্ন অপকর্ম পরিচালনা করে আসছে।আমি তাদের বিভিন্ন তথ্য পুলিশ কে বিভিন্ন সময় দিয়া সহযোগিতা করি এবং এর প্রতিবাদ করি আর এ জন্যই আমাকে আজ কুপিয়ে আহত করেছে আমি এর উচিত বিচার চাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com