মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০১:৪৯ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
মাধবপুরে চা শ্রমিকের জীবন মান উন্নয়নে টেকসই আবাসন কাজের উদ্বোধন শায়েস্তাগঞ্জে মোটরসাইকেল – নগদ টাকাসহ ছিনতাইকারী গ্রেফতার মাধবপুরে করোনায় প্রানী সম্পদ কর্মকর্তার মৃত্যু ৫ দফা দাবি বাস্তবায়নে মাধবপুরে উপজেলা পরিষদ এসোসিয়েশনের সভা মাধবপুরে বিদ্রোহী প্রার্থীর কবলে নৌকা প্রার্থী জামানত হারালো আরএফএল(টেল প্লাস্টিক)এর জোন শীর্ষে নয়াপাড়ার বাংলা ট্রেডার্স শ্রীমঙ্গল প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনে বিশ্বজ্যোতি চৌধুরী, সভাপতি ও মো. ইমাম হোসেন সোহেল,সাধারণ সম্পাদক পদে নির্বাচিত মাধবপুরে কাউন্সিলর প্রার্থী শেখ জহিরের বড় ভাই ফেন্সিডিলসহ গ্রেফতার মাধবপুরে পোল্ট্রি খামার নির্মাণে বাধা কর্মকর্তাকে হুমকি, থানায় অভিযোগ ও সাংবাদিক সম্মেলন ব্র্যাক গ্রাম সামাজিক শক্তি কমিটির উদ্যোগে কম্বল বিতরন
নোটিশ ::
দৈনিক হবিগঞ্জের বাণী পত্রিকার সকল প্রতিনিধি ও গ্রাহকদের কে আমাদের ফেইজবুক ফেইজ  এ লাইক দিয়া আমাদের সাথে সংযুক্ত থাকার জন‌্য বিশেষ ভাবে অনুরোধ করা হল। আমাদের ফেইজবুক ফেইজ: https://www.facebook.com/habiganjerbani  অনুরুধ ক্রমে: নির্বাহী সম্পাদক,দৈনিক হবিগঞ্জের বাণী।

মাধবপুরে পুলিশের নাটকীয় অভিযানে ইয়াবাসহ ৩ মাদক চোরাকারবারি আটক

রিপোর্টার / ১২২৪ বার
আপডেটের সময় : রবিবার, ৭ জুন, ২০২০

মাধবপুর ( হবিগঞ্জ) প্রতিনিধি : হবিগঞ্জের মাধবপুরে নাটকীয় এক অভিযানে ৩ মাদক চোরাকারবারি পুলিশের জালে আটক হয়েছে। রবিবার ( ৭ জুন) বিকেল সাড়ে ৩ টা থেকে সাড়ে ৫ টা পর্যন্ত মাধবপুর থানার অন্তর্গত তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির পুলিশের একটি দল অভিনব কৌশল অবলম্বন করে ৩ শ পিস ইয়াবাসহ ৩ মাদক চোরাকারবারিকে আটক করেছে। আটককৃতরা হলো, মাধবপুর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের বনগাঁও গ্রামের আব্দুর রহমানের ছেলে ছাবু মিয়া (৪৫), একই ইউনিয়নের ইক্তেয়ারপুর গ্রামের নূর আহমদ এর ছেলে সোহেল মিয়া (৩২) ও একই উপজেলার জগদীশপুর ইউনিয়নের চারাভাঙ্গা গ্রামের আব্দুল হাসিমের ছেলে শাহালম মিয়া (৪২)। পুলিশ সূত্রে জানা যায়, মাধবপুর থানার অন্তর্গত তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর গোলাম মোস্তফা গোপন সূত্রে জানতে পারেন জগদীশপুর হাইস্কুলে এন্ড কলেজের পাশে একটি ছোট দোকানে এক ব্যাক্তি ইয়াবা বিক্রি করে। খবরের সত্যতা নিশ্চিত হতে ক্রেতা সেজে তিনি ঐ দোকানের মালিক শাহালম মিয়ার নাম্বারে ফোন করে ১০ পিস ইয়াবা কিনতে চাইলে সে দোকানে যাওয়ার জন্য বলে। তিনি বিকেল সাড়ে ৩ টার দিকে পুলিশের একটি দল নিয়ে সাদা পোশাকে ঐ দোকানে গিয়ে ইয়াবা চাইলে দোকানদার ১০ পিস ইয়াবা দেয়। তখন পুলিশ তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে সে সোহেল মিয়ার নিকট থেকে ইয়াবা সংগ্রহ করে বলে জানায়। পুলিশের নির্দেশে সে সোহেল মিয়াকে ফোন করে আরও ইয়াবা নিয়ে শাহজাহানপুর গ্রামের একটি দোকানের সামনে আসতে বলে। বিকেল সাড়ে ৪ টার দিকে সোহেল মিয়া ১শ ৯০ পিস ইয়াবা নিয়ে আসলে ওৎ পেতে থাকা পুলিশ তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে সে জানায় ছাবু মিয়ার নিকট থেকে সে ইয়াবা এনেছে। আটককৃত ২ জনকে নিয়ে বিকেল সাড়ে ৫ টার দিকে পুলিশ বনগাঁও গ্রামের ছাবু মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে ১ শ পিস ইয়াবাসহ তাকে আটক।

তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর গোলাম মোস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com