বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৮:০২ পূর্বাহ্ন
Logo
নোটিশ ::
দৈনিক হবিগঞ্জের বাণী পত্রিকার সকল প্রতিনিধি ও গ্রাহকদের কে আমাদের ফেইজবুক ফেইজ  এ লাইক দিয়া আমাদের সাথে সংযুক্ত থাকার জন‌্য বিশেষ ভাবে অনুরোধ করা হল। আমাদের ফেইজবুক ফেইজ: https://www.facebook.com/habiganjerbani  অনুরুধ ক্রমে: নির্বাহী সম্পাদক,দৈনিক হবিগঞ্জের বাণী।

হবিগঞ্জ জেলার রেড জোন ঘোষিত এলাকায় সাধারণ ছুটি ঘোষণা

রিপোর্টার / ১০৩ বার
আপডেটের সময় : রবিবার, ২১ জুন, ২০২০

স্টাফ রিপোর্টার :করোনাভাইরাস বা কোভিড-১৯ উদ্ভুত পরিস্থিতে হবিগঞ্জ সহ দেশের ১০ টি জেলার রেড জোন ঘোষিত এলাকায় সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে। রোববার (২১ জুন) দিবাগত রাতে সাধারণ ছুটি ঘোষণা করে প্রজ্ঞাপন জারি করেছে জন প্রশাসন মন্ত্রণালয়। সাধারণ ছুটি ঘোষিত জেলাগুলো হল,হবিগঞ্জ, চট্টগ্রাম, বগুড়া, মোলভীবাজার, চুয়াডাঙ্গা, যশোর, নারায়নগঞ্জ, কুমিল্লা, মুন্সীগঞ্জ ও মাদারীপুর।

প্রজ্ঞাপনে বলা হয়, লাল অঞ্চল ঘোষিত এলাকায় সাধারণ ছুটি কার্যকর থাকবে। প্রজ্ঞাপনে বলা হয়, লাল অঞ্চল ঘোষিত এলাকায় অবস্থিত সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্বশাসিত, আধা-স্বায়ত্বশাসিত, সংবিধিবদ্ধ ও বেসরকারি অফিস/প্রতিষ্ঠান/সংস্থায় কর্মরত ও অত্র এলাকায় বসবাসরত কর্মকর্তা-কর্মচারীদের ক্ষেত্রেও এ ছুটি প্রযোজ্য হবে। জরুরি পরিসেবা এ সাধারণ ছুটির আওতার বাইরে থাকবে। উল্লেখ্য যে , হবিগঞ্জ পৌরসভার ৬ ও ৯ নম্বর ওয়ার্ড, চুনারুঘাট পৌরসভা এবং উপজেলার দেওরগাছ, উবাহাটা ও রানীগাও ইউনিয়ন, মাধবপুর পৌরসভা, আজমিরীগঞ্জ ও বাহুবল উপজেলা সদরকে রেড জোন ঘোষণা করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com