বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৭:২২ পূর্বাহ্ন
Logo
নোটিশ ::
দৈনিক হবিগঞ্জের বাণী পত্রিকার সকল প্রতিনিধি ও গ্রাহকদের কে আমাদের ফেইজবুক ফেইজ  এ লাইক দিয়া আমাদের সাথে সংযুক্ত থাকার জন‌্য বিশেষ ভাবে অনুরোধ করা হল। আমাদের ফেইজবুক ফেইজ: https://www.facebook.com/habiganjerbani  অনুরুধ ক্রমে: নির্বাহী সম্পাদক,দৈনিক হবিগঞ্জের বাণী।

কোয়াব হবিগঞ্জ শাখার সভাপতি নাজমুল সেক্রেটারি সোহেল

স্টাফ রিপোর্টার / ১৭০ বার
আপডেটের সময় : সোমবার, ২৭ জুলাই, ২০২০

ক্রিকেটার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন অব বাংলাদেশ (কোয়াব) হবিগঞ্জ জেলা শাখার কমিটি গঠিত হয়েছে। সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক নাঈমুর রহমান দুর্জয় ও সাধারণ সম্পাদক দেবব্রত পাল গত ২০ জুলাই এ কমিটির অনুমোদন দেন।

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক ক্রিকেটার নাজমুল হোসেনকে সভাপতি, মোঃ ইব্রাহিম খলিল সোহেলকে সাধারণ সম্পাদক ও সাইদুর রহমানকে সাংগঠনিক সম্পাদক করে ২৭ সদস্যবিশিষ্ট কমিটির অনুমোদন দেয়া হয়।

কমিটির অন্যান্য নেতৃবৃন্দ হলেন- সহ-সভাপতি: রিন্টু রায়, রফিকুল ইসলাম পারভেজ ও পার্থ সারথী তালুকদার, অতিরিক্ত সম্পাদক: আশিকুল মুহিত খান, যুগ্ম সাধারণ সম্পাদক: তাসলিম উদ্দিন মুকুল ও শরিফ আল হাসান তৌফিক, সহ-সাংগঠনিক সম্পাদক: জাকের আলী অনিক, কোষাধ্যক্ষ: গোলাম বাকী চৌধুরী রাজিব, প্রচার ও প্রকাশনা সম্পাদক: কৌশিক আচার্য্য পায়েল, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক: মিজু আহমেদ রতন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক: তুষার তালুকদার, সহ ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক: আনোয়ার হোসেন লিজন, দপ্তর সম্পাদক: এমদাদুল হক হিরো, সহ দপ্তর সম্পাদক: তৌহিদ খান লিংকন এবং সদস্যবৃন্দ: মাকসুদুর রহমান উজ্জল, ফেরদৌস ওয়াহিদ খান, হুমায়ুন কবির চৌধুরী সাহেদ, জসিম উদ্দিন সুজন, আসাদুজ্জামান আসাদ, আবজাল চৌধুরী, দেলোয়ার হোসনে জন্টু, মোঃ আসাদুজ্জামান লিটন, সাকের আলী অপু ও আবু হোসাইন জনি।

নবনিযুক্ত সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহিম খলিল সোহেল বলেন, ‘কোয়াব হবিগঞ্জের ক্রিকেটারদের স্বার্থ সংরক্ষণে কাজ করবে। এর মাধ্যমে স্থানীয় ক্রিকেটারদের আশা-আকাঙ্খার প্রতিফলন ঘটবে। আশা করছি, ক্রিকেটারদের সামগ্রিক কল্যাণে সংগঠনটি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।’

সোহেল আরো বলেন, ‘হবিগঞ্জে দীর্ঘদিন ধরে লীগ হচ্ছেনা। তাই এ কমিটির মাধ্যমে জেলা লীগসহ নিজেদের উদ্যোগেও ক্রিকেট টুর্নামেন্ট এর আয়োজন করব। হবিগঞ্জের ক্রিকেটের সোনালী অতীতে ফিরে যাবার চেষ্টা করব। এজন্য জেলার সাবেক ও বর্তমানসহ দেশ-বিদেশের সকল ক্রীড়ানুরাগীদের সহযোগিতা চাই।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com