রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৬:২০ অপরাহ্ন
Logo
শিরোনাম :
মাধবপুরে চা শ্রমিকের জীবন মান উন্নয়নে টেকসই আবাসন কাজের উদ্বোধন শায়েস্তাগঞ্জে মোটরসাইকেল – নগদ টাকাসহ ছিনতাইকারী গ্রেফতার মাধবপুরে করোনায় প্রানী সম্পদ কর্মকর্তার মৃত্যু ৫ দফা দাবি বাস্তবায়নে মাধবপুরে উপজেলা পরিষদ এসোসিয়েশনের সভা মাধবপুরে বিদ্রোহী প্রার্থীর কবলে নৌকা প্রার্থী জামানত হারালো আরএফএল(টেল প্লাস্টিক)এর জোন শীর্ষে নয়াপাড়ার বাংলা ট্রেডার্স শ্রীমঙ্গল প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনে বিশ্বজ্যোতি চৌধুরী, সভাপতি ও মো. ইমাম হোসেন সোহেল,সাধারণ সম্পাদক পদে নির্বাচিত মাধবপুরে কাউন্সিলর প্রার্থী শেখ জহিরের বড় ভাই ফেন্সিডিলসহ গ্রেফতার মাধবপুরে পোল্ট্রি খামার নির্মাণে বাধা কর্মকর্তাকে হুমকি, থানায় অভিযোগ ও সাংবাদিক সম্মেলন ব্র্যাক গ্রাম সামাজিক শক্তি কমিটির উদ্যোগে কম্বল বিতরন
নোটিশ ::
দৈনিক হবিগঞ্জের বাণী পত্রিকার সকল প্রতিনিধি ও গ্রাহকদের কে আমাদের ফেইজবুক ফেইজ  এ লাইক দিয়া আমাদের সাথে সংযুক্ত থাকার জন‌্য বিশেষ ভাবে অনুরোধ করা হল। আমাদের ফেইজবুক ফেইজ: https://www.facebook.com/habiganjerbani  অনুরুধ ক্রমে: নির্বাহী সম্পাদক,দৈনিক হবিগঞ্জের বাণী।

বানিয়াচংয়ে কোরআনে হাফেজ হওয়ার আগেই নিভে গেল শিশু নাকিবের প্রাণ

স্টাফ রিপোর্টার / ১৯৯ বার
আপডেটের সময় : সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০

হবিগঞ্জের বানিয়াচংয়ে মাদ্রসার ছাদ থেকে পড়ে আতহার উদ্দিন নাকিব (৯) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। সে বানিয়াচং উপজেলা সদরের ১নং উত্তর পূর্ব ইউনিয়নের মজলিশপুর গ্রামের খন্দকার নাজিম উদ্দিনের ছেলে ও দারুল কোরআন মাদ্রাসার হিফজ বিভাগের ছাত্র।

৭ সেপ্টেম্বর সোমবার সকালে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ৬ সেপ্টেম্বর রোববার মাগরিবের নামাজের সময় দারুল কোরআন মাদ্রাসার পশ্চিমের বিল্ডিংয়ের ২য় তলার ছাদ থেকে নাকিব অসাবধানতাবশত: নিচে পড়ে যায়। পরে তাকে বানিয়াচং স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরবর্তীতে তার অবস্থার অবনতি হলে হবিগঞ্জ সদর হাসপাতালে ও সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

উল্লেখ্য, নাকিব মাদ্রাসার হিফজ বিভাগের একজন মেধাবী ছাত্র ছিল। সে ইতিমধ্যে আড়াই পাড়া কোরআন শরীফ খতম সম্পন্ন করে। ৪ ভাই এক বোনের মধ্যে সে সবার ছোট। মা বাবার স্বপ্ন ছিল কোরআনের হাফিজ করার। সেই স্বপ্ন আজ স্বপ্নই স্বপ্নই থেকে গেল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com