মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০২:২২ অপরাহ্ন
Logo
শিরোনাম :
হবিগঞ্জে ৬ প্রতিষ্ঠানকে ১৮ হাজার টাকা জরিমানা রাত পোহালেই শাহজাহানপুর ইউনিয়নের চেয়ারম্যান পদে উপনির্বাচন গ্রাফটিং পদ্ধতিতে টমেটো চাষে চুনারুঘাটের কৃষকদের সফলতা হবিগঞ্জ প্রেসক্লাবকে বাংলাদেশ প্রেস কাউন্সিল এর মুজিববর্ষের বই উপহার হবিগঞ্জে প্রশাসনের উপস্থিতিতে ন্যায্য দামে আলু বিক্রি, দাম বেশি রাখায় শায়েস্তাগঞ্জে জরিমানা মাধবপুরে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী সচেতনতামূলক বিট পুলিশিং সমাবেশ মাধবপুরে অসহায় আছিয়াকে স্বচ্ছতা গ্রুপের ঘর উপহার  মাধবপুরে বিপুল পরিমাণ ইয়াবাসহ দুই মাদক পাচারকারী আটক  অশ্লীলতা ও নারী নির্যাতনের প্রতিবাদে বাহুবলে মজলিসের মানব বন্ধন হবিগঞ্জে আইসিটি অ্যাম্বাসেডরদের বরণ
নোটিশ ::
দৈনিক হবিগঞ্জের বাণী পত্রিকার সকল প্রতিনিধি ও গ্রাহকদের কে আমাদের ফেইজবুক ফেইজ  এ লাইক দিয়া আমাদের সাথে সংযুক্ত থাকার জন‌্য বিশেষ ভাবে অনুরোধ করা হল। আমাদের ফেইজবুক ফেইজ: https://www.facebook.com/habiganjerbani  অনুরুধ ক্রমে: নির্বাহী সম্পাদক,দৈনিক হবিগঞ্জের বাণী।

হবিগঞ্জে আইসিটি অ্যাম্বাসেডরদের বরণ

স্টাফ রিপোর্টার / ১৪৮ বার
আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০

এটুআই কর্তৃক হবিগঞ্জ জেলার নবনিযুক্ত আইসিটি অ্যাম্বাসেডরদের বরণ অনুষ্ঠান বুধবার (১৫ অক্টোবর) জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) উম্মে ইসরাত। এছাড়া জেলা শিক্ষা অফিসার মোহাম্মদ রুহুল্লাহও অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান আইসিটি অ্যাম্বাসেডরদের সাথে মতবিনিময় করেন এবং তাদের বিভিন্ন সমস্যা, অসুবিধার ব্যাপারে তৎক্ষনাৎ পদক্ষেপ গ্রহণ করেন। মুজিববর্ষে জেলায় আইসিটি অ্যাম্বাসেডরদের সংখ্যা ১০০-এ উন্নীত করার ব্যাপারে তিনি দিকনির্দেশনা প্রদান করেন।

হবিগঞ্জ অনলাইন স্কুলে অদ্যাবধি ২২০০ মান সম্মত ক্লাস আপলোড ও এয়ার লিংক চ্যানেলের মাধ্যমে প্রচার করা হয়েছে। এ জেলার ৬৯টি  অনলাইন ক্লাসভিত্তিক পেজ এটুআই ও শিক্ষক বাতায়ন কর্তৃক স্বীকৃতিপ্রাপ্ত হয়েছে। শিক্ষক বাতায়নে সর্বোচ্চ সংখ্যক ক্লাস আপলোড দিয়ে সারাদেশে দ্বিতীয় অবস্থান অধিকার করায় হবিগঞ্জ জেলার শিক্ষক মোঃ মেরাজুল ইসলামকে বিশেষ উপহার প্রদান করেন সম্মানিত জেলা প্রশাসক।

করোনাকালীন হবিগঞ্জ অনলাইন স্কুলের কার্যক্রমের প্রশংসা করেন জেলা প্রশাসক।  পাঠদান প্রক্রিয়া যাতে কোনভাবে ব্যাহত না হয়, এ ব্যাপারে তিনি সচেষ্ট থাকার অনুরোধ জানিয়ে প্রয়োজনে জেলা প্রশাসন যে কোন সহযোগিতা প্রদান করবে মর্মে নিশ্চয়তা প্রদান করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com