সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১১:৩৩ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
হবিগঞ্জে জাতীয় বিজ্ঞান  ও প্রযুক্তি মেলায় উদ্ভাবনী বিজ্ঞান ক্লাব প্রথম মাধবপুরে ইভটিজিং, নারী ও শিশু নির্যাতন ও ধর্ষণ বিরোধী সভা অনুষ্ঠিত হবিগঞ্জ জেলা পরিষদের উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান এতিম শিশুদের মাঝে মাংস বিতরণ ‘তথ্য অধিকার আইন সাংবাদিকদের কর্ম পরিধি বাড়িয়ে দিয়েছে’ আলহাজ এডভোকেট আবু জাহির এর সাথে দেখা করেন স্টারলেট ফ্যাশন মেকারের পরিচালক মহসিন আলম নবীগঞ্জের মিশুক চালক সেজু হত্যা: প্রধান আসামী গ্রেপ্তার আজমিরীগঞ্জে প্রশাসনের হস্তক্ষেপে বাল্যবিয়ে পণ্ড মাধবপুরে ৩ নেশাদ্রব্য পাচারকারীকে কারাদন্ড অবৈধভাবে বালু উত্তোলনের অভিযোগে চুনারুঘাটে ৪ জনের দন্ড
নোটিশ ::
দৈনিক হবিগঞ্জের বাণী পত্রিকার সকল প্রতিনিধি ও গ্রাহকদের কে আমাদের ফেইজবুক ফেইজ  এ লাইক দিয়া আমাদের সাথে সংযুক্ত থাকার জন‌্য বিশেষ ভাবে অনুরোধ করা হল। আমাদের ফেইজবুক ফেইজ: https://www.facebook.com/habiganjerbani  অনুরুধ ক্রমে: নির্বাহী সম্পাদক,দৈনিক হবিগঞ্জের বাণী।

রাত পোহালেই শাহজাহানপুর ইউনিয়নের চেয়ারম্যান পদে উপনির্বাচন

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি / ৭৪ বার
আপডেটের সময় : সোমবার, ১৯ অক্টোবর, ২০২০

মঙ্গলবার (২০ অক্টোবর)  মাধবপুর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের চেয়ারম্যান পদে উপনির্বাচন । সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত চলবে ভোট গ্রহণ। ১৮ অক্টোবর রাত ১২টার পর নির্বাচন কমিশনের নির্দেশনা অনুযায়ী নির্বাচনকে ঘিরে সকল প্রচার প্রচারণা বন্ধ হয়ে গেছে। এর আগে নির্বাচনকে সামনে রেখে তিন প্রতিদ্বন্দ্বি প্রার্থী ও তাদের সমর্থকরা ভোটারদের দ্বারে দ্বারে ঘুরেছেন সমর্থন পাওয়ার জন্য। প্রার্থী সমর্থকরা হাট বাজার ও গ্রামে গ্রামে গিয়ে মিছিল মিটিং ও শোডাউন করে ব্যাস্ত সময় পার করেছেন।

বিএনপি মনোনীত প্রার্থী উপজেলা বিএনপির আহবায়ক পারভেজ হোসেন চৌধুরী ধানের শীষ, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বাবুল হোসেন খান নৌকা ও স্বতন্ত্র প্রার্থী আলফাজ মিয়া অটোরিকশা প্রতিক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এখন অপেক্ষার পালা, কাকে তাদের প্রতিনিধি হিসেবে নির্বাচিত করেন ভোটাররা।

গত ২৯ জুলাই এই ইউনিয়নের চেয়ারম্যান তৌফিক আলম চৌধুরী করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করায় শুন্য পদে উপনির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

ইউনিয়নের নয়টি ওয়ার্ডে মোট ভোটার ২৪ হাজার ৬ শত ৪৭ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১৩ হাজার ৩ শত ৪০ জন ও মহিলা ভোটার ১১ হাজার ৩ শত ৭ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com