সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১১:৩৫ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
হবিগঞ্জে জাতীয় বিজ্ঞান  ও প্রযুক্তি মেলায় উদ্ভাবনী বিজ্ঞান ক্লাব প্রথম মাধবপুরে ইভটিজিং, নারী ও শিশু নির্যাতন ও ধর্ষণ বিরোধী সভা অনুষ্ঠিত হবিগঞ্জ জেলা পরিষদের উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান এতিম শিশুদের মাঝে মাংস বিতরণ ‘তথ্য অধিকার আইন সাংবাদিকদের কর্ম পরিধি বাড়িয়ে দিয়েছে’ আলহাজ এডভোকেট আবু জাহির এর সাথে দেখা করেন স্টারলেট ফ্যাশন মেকারের পরিচালক মহসিন আলম নবীগঞ্জের মিশুক চালক সেজু হত্যা: প্রধান আসামী গ্রেপ্তার আজমিরীগঞ্জে প্রশাসনের হস্তক্ষেপে বাল্যবিয়ে পণ্ড মাধবপুরে ৩ নেশাদ্রব্য পাচারকারীকে কারাদন্ড অবৈধভাবে বালু উত্তোলনের অভিযোগে চুনারুঘাটে ৪ জনের দন্ড
নোটিশ ::
দৈনিক হবিগঞ্জের বাণী পত্রিকার সকল প্রতিনিধি ও গ্রাহকদের কে আমাদের ফেইজবুক ফেইজ  এ লাইক দিয়া আমাদের সাথে সংযুক্ত থাকার জন‌্য বিশেষ ভাবে অনুরোধ করা হল। আমাদের ফেইজবুক ফেইজ: https://www.facebook.com/habiganjerbani  অনুরুধ ক্রমে: নির্বাহী সম্পাদক,দৈনিক হবিগঞ্জের বাণী।

হবিগঞ্জে ৬ প্রতিষ্ঠানকে ১৮ হাজার টাকা জরিমানা

মোঃ নুর ইসলাম / ৫২ বার
আপডেটের সময় : সোমবার, ১৯ অক্টোবর, ২০২০

শহরে ভোক্তা অধিকার সংরক্ষণের ভেজাল বিরোধী অভিযানে ৬ টি প্রতিষ্ঠানকে ১৮ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সোমাবার (১৯ অক্টোবর) শহরের কামার পট্টি, বাণিজ্যিক এলাকা, চৌধুরী বাজার ও টাউন মসজিদ এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।

এ সময় কামার পট্টি এলাকায় দুধের সাথে অধিক পরিমাণে পানি মিশিয়ে বিক্রি করার দায়ে দু’জন দুধ বিক্রেতাকে ৫০০ টাকা করে ১ হাজার টাকা, বাণিজ্যিক এলাকায় শরীফ স্টোরে মসলার মিলে অপরিচ্ছন্ন অবস্থায় মসলা উৎপাদনের দায়ে জন্য ১০ হাজার টাকা, পেয়াজের দাম বেশি রাখার দায়ে চৌধুরী বাজারের শাপলা স্টোরকে ৩ হাজার টাকা, মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রি ও মুল্য তালিকা না থাকায় টাউন মসজিদ রোড এলাকার সাহাদাত স্টোর ও সাহাদাত টেলিকমকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযান পরিচালনা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক দেবানন্দ সিনহা। তাকে সহযোগিতা করেন হবিগঞ্জ পৌরসভার সেনিটারী ইন্সপেক্টর অবণী কুমার রায় এবং হবিগঞ্জ জেলা পুলিশের একটি টিম।

জনস্বার্থে এই অভিযান চলমান থাকবে বলে জানান সহকারী পরিচালক দেবানন্দ সিনহা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com