সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১১:১০ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
হবিগঞ্জে জাতীয় বিজ্ঞান  ও প্রযুক্তি মেলায় উদ্ভাবনী বিজ্ঞান ক্লাব প্রথম মাধবপুরে ইভটিজিং, নারী ও শিশু নির্যাতন ও ধর্ষণ বিরোধী সভা অনুষ্ঠিত হবিগঞ্জ জেলা পরিষদের উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান এতিম শিশুদের মাঝে মাংস বিতরণ ‘তথ্য অধিকার আইন সাংবাদিকদের কর্ম পরিধি বাড়িয়ে দিয়েছে’ আলহাজ এডভোকেট আবু জাহির এর সাথে দেখা করেন স্টারলেট ফ্যাশন মেকারের পরিচালক মহসিন আলম নবীগঞ্জের মিশুক চালক সেজু হত্যা: প্রধান আসামী গ্রেপ্তার আজমিরীগঞ্জে প্রশাসনের হস্তক্ষেপে বাল্যবিয়ে পণ্ড মাধবপুরে ৩ নেশাদ্রব্য পাচারকারীকে কারাদন্ড অবৈধভাবে বালু উত্তোলনের অভিযোগে চুনারুঘাটে ৪ জনের দন্ড
নোটিশ ::
দৈনিক হবিগঞ্জের বাণী পত্রিকার সকল প্রতিনিধি ও গ্রাহকদের কে আমাদের ফেইজবুক ফেইজ  এ লাইক দিয়া আমাদের সাথে সংযুক্ত থাকার জন‌্য বিশেষ ভাবে অনুরোধ করা হল। আমাদের ফেইজবুক ফেইজ: https://www.facebook.com/habiganjerbani  অনুরুধ ক্রমে: নির্বাহী সম্পাদক,দৈনিক হবিগঞ্জের বাণী।

চুনারুঘাটে আশ্রয়ন প্রকল্পের ১৪টি সেমিপাকা টিনশেড ব্যারাক হস্তান্তর

চুনারুঘাট প্রতিনিধি / ৪৯ বার
আপডেটের সময় : মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০

চুনারুঘাট উপজেলার গাজীপুর ইউনিয়নের খেতামারা গ্রামে দুঃস্থ জনগণের উন্নত বাসস্থান নিশ্চিতকরণের জন্য গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক গৃহীত আশ্রয়ন-২ প্রকল্পের ৫ ইউনিট বিশিষ্ট ১৪টি সেমিপাকা টিনশেড ব্যারাক হস্তান্তর করা হয়েছে।

এ উপলক্ষে সোমবার বিকাল ৪টায় উপজেলার খেতামারা আশ্রয়ন প্রকল্প বাস্তবায়নকারী বাংলাদেশ সেনাবাহিনীর ১৭ পদাতিক ডিভিশনের ৩৬০ পদাতিক ব্রিগেডের অধীনস্থ ১৩ ইস্ট বেঙ্গল রেজিমেন্টের অধিনায়ক লে: কর্ণেল খন্দকার মেহেদী আল-মাহমুদ, পিএসসি চুনারুঘাট উপজেলা প্রশাসনের নিকট ১৪টি ব্যারাকের চাবি হস্তান্তর করেন।

এ সময় লে: কর্ণেল মেহেদী বলেন, আশ্রয়ন প্রকল্প মাননীয় প্রধানমন্ত্রীর একটি অগ্রাধিকারপ্রাপ্ত প্রকল্প। নির্মিত ১৪টি ব্যারাকে ৭০টি পরিবার বসবাস করতে পারবে। এছাড়াও পাশের মাটি ভরাট করা জমিতে অতি শীঘ্রই আরও ১০টি ব্যারাক নির্মাণ করা হবে। যাতে আরও ৫০টি পরিবার বসবাস করতে পারবে। মুজিববর্ষেই বাকী ১০টি ব্যারাক নির্মাণ সম্পন্ন করে হস্তান্তর করা হবে। যাতে দুঃস্থ ১২০টি পরিবারের কাছে মুজিববর্ষ স্মরণীয় হয়ে থাকে।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, চুনারুঘাট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মিল্টন পাল, উপজেলা প্রকল্প বাস্তবায়নকারী কর্মকর্তা প্লাবন পাল, গাজীপুর ইউপি চেয়ারম্যান, মো: হুমায়ুন কবীর খান, ওয়ার্ড মেম্বার আ: সহিদ, আবুল খায়ের চৌধুরী, মিজানুর রহমান সোহাগ, আবদাল মিয়া, ইউনিয়ন ভূমি কর্মকর্তা আব্দুস সালাম, করাঙ্গী নিউজ-২৪ বার্তা সম্পাদক কামরুল হাসান, চুনারুঘাট অনলাইন প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ফারুক মিয়া এবং সেনা সদস্যসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

মো: ফারুক মিয়া
চুনারুঘাট প্রতিনিধি
মোবা: ০১৭২৭-৬৩১৩৬১
তারিখ- ১৯/১০/২০


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com