সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১০:৫৪ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
হবিগঞ্জে জাতীয় বিজ্ঞান  ও প্রযুক্তি মেলায় উদ্ভাবনী বিজ্ঞান ক্লাব প্রথম মাধবপুরে ইভটিজিং, নারী ও শিশু নির্যাতন ও ধর্ষণ বিরোধী সভা অনুষ্ঠিত হবিগঞ্জ জেলা পরিষদের উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান এতিম শিশুদের মাঝে মাংস বিতরণ ‘তথ্য অধিকার আইন সাংবাদিকদের কর্ম পরিধি বাড়িয়ে দিয়েছে’ আলহাজ এডভোকেট আবু জাহির এর সাথে দেখা করেন স্টারলেট ফ্যাশন মেকারের পরিচালক মহসিন আলম নবীগঞ্জের মিশুক চালক সেজু হত্যা: প্রধান আসামী গ্রেপ্তার আজমিরীগঞ্জে প্রশাসনের হস্তক্ষেপে বাল্যবিয়ে পণ্ড মাধবপুরে ৩ নেশাদ্রব্য পাচারকারীকে কারাদন্ড অবৈধভাবে বালু উত্তোলনের অভিযোগে চুনারুঘাটে ৪ জনের দন্ড
নোটিশ ::
দৈনিক হবিগঞ্জের বাণী পত্রিকার সকল প্রতিনিধি ও গ্রাহকদের কে আমাদের ফেইজবুক ফেইজ  এ লাইক দিয়া আমাদের সাথে সংযুক্ত থাকার জন‌্য বিশেষ ভাবে অনুরোধ করা হল। আমাদের ফেইজবুক ফেইজ: https://www.facebook.com/habiganjerbani  অনুরুধ ক্রমে: নির্বাহী সম্পাদক,দৈনিক হবিগঞ্জের বাণী।

করাঙ্গীনিউজ’র একযুগ পূর্তি অনুষ্ঠান

স্টাফ রিপোর্টার / ৫২ বার
আপডেটের সময় : রবিবার, ২৫ অক্টোবর, ২০২০

নৌ-পরিবহন মন্ত্রণালয়ের অবসরপ্রাপ্ত সচিব অশোক মাধব রায় বলেছেন, করাঙ্গীনিউজ নামে অনলাইন পত্রিকাটি ১২ বছর যাবত সমাজ বিনির্মানে কাজ করছে জেনে সত্যি আমি অভিভুত হয়েছি। এই পত্রিকাটির সাথে যারা জড়িত সকলকে আন্তরিক অভিনন্দন ও মোবারকবাদ। মফস্বল শহর থেকে অনলাইন পত্রিকা ‘করাঙ্গীনিউজ’ বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করছে জেনে খুবই ভালো লাগছে।

রোববার (২৫ অক্টোবর) সন্ধ্যায় শায়েস্তাগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে অনলাইন সংবাদ মাধ্যম করাঙ্গীনিউজের ১ যুগ পূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন- দেশের মধ্যে হবিগঞ্জ একটি অনন্য জেলা। কী নেই এখানে। রয়েছে হাওর, পাহাড়, নদী, ধান, চা বাগান। গড়ে ওঠেছে দেশের বড় বড় শিল্পকারখানা।

সাবেক এই সচিব বলেন- আমি যখন সরকারের দায়িত্বে ছিলাম, নৌ পরিবহন মন্ত্রীকে দিয়ে বাল্লা স্থলবন্দর ঘোষণা করিয়েছি। স্থলবন্দরটি সম্পন্ন হলে অনেক লোকের কর্ম সংস্থান তৈরী হবে।

শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আ স ম আফজল আলীর সভাপতিত্বে ও পত্রিকাটির বার্তা সম্পাদক কামরুল হাসানের উপস্থাপনায় স্বাগত বক্তব্য রাখেন পত্রিকাটির সম্পাদক সিদ্দিকুর রহমান মাসুম।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ ফজলুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান গাজিউর রহমান এমরান, হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির পরিচালক নওরোজুল ইসলাম চৌধুরী, শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মঈনুল হাসান রতন, সাবেক সাধারণ সম্পাদক জালাল উদ্দিন রুমি, বাহুবল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম শামছুদ্দিন, আলিফ সোবহান সরকারি কলেজের প্রভাষক আব্দুল হাই, মিরপুর ইউনিয়নের মেম্বার শামিম আহমেদ, গ্রীণ ফেয়ার স্কুলের প্রধান শিক্ষক ইয়াসিন খান, সাংবাদিক ফয়সল চৌধুরী, হামিদুল হক বুলবুল, শাহ মামুন, মোঃ জমির আলী প্রমুখ।

বক্তারা বলেন- হবিগঞ্জে অনলাইন পত্রিকা জগতে করাঙ্গীনিউজ শীর্ষস্থান দখল করেছে। এরসাথে কাজ করছেন একঁঝাক তরুণ সংবাদকর্মী। সকলেই কর্মঠ এবং পরিশ্রমী সংবাদিক। প্রতিদিন সকালে ঘুম থেকে উঠে করাঙ্গীনিউজে চোখ রাখতে হয়, আবার রাতে ঘুমানোর আগেও দেখতে হয় জেলায় কি আপডেট নিউজ রয়েছে করাঙ্গীনিউজে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com