মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০১:০১ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
মাধবপুরে চা শ্রমিকের জীবন মান উন্নয়নে টেকসই আবাসন কাজের উদ্বোধন শায়েস্তাগঞ্জে মোটরসাইকেল – নগদ টাকাসহ ছিনতাইকারী গ্রেফতার মাধবপুরে করোনায় প্রানী সম্পদ কর্মকর্তার মৃত্যু ৫ দফা দাবি বাস্তবায়নে মাধবপুরে উপজেলা পরিষদ এসোসিয়েশনের সভা মাধবপুরে বিদ্রোহী প্রার্থীর কবলে নৌকা প্রার্থী জামানত হারালো আরএফএল(টেল প্লাস্টিক)এর জোন শীর্ষে নয়াপাড়ার বাংলা ট্রেডার্স শ্রীমঙ্গল প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনে বিশ্বজ্যোতি চৌধুরী, সভাপতি ও মো. ইমাম হোসেন সোহেল,সাধারণ সম্পাদক পদে নির্বাচিত মাধবপুরে কাউন্সিলর প্রার্থী শেখ জহিরের বড় ভাই ফেন্সিডিলসহ গ্রেফতার মাধবপুরে পোল্ট্রি খামার নির্মাণে বাধা কর্মকর্তাকে হুমকি, থানায় অভিযোগ ও সাংবাদিক সম্মেলন ব্র্যাক গ্রাম সামাজিক শক্তি কমিটির উদ্যোগে কম্বল বিতরন
নোটিশ ::
দৈনিক হবিগঞ্জের বাণী পত্রিকার সকল প্রতিনিধি ও গ্রাহকদের কে আমাদের ফেইজবুক ফেইজ  এ লাইক দিয়া আমাদের সাথে সংযুক্ত থাকার জন‌্য বিশেষ ভাবে অনুরোধ করা হল। আমাদের ফেইজবুক ফেইজ: https://www.facebook.com/habiganjerbani  অনুরুধ ক্রমে: নির্বাহী সম্পাদক,দৈনিক হবিগঞ্জের বাণী।

অবৈধভাবে বালু উত্তোলনের অভিযোগে চুনারুঘাটে ৪ জনের দন্ড

স্টাফ রিপোর্টার / ২৮৭ বার
আপডেটের সময় : বুধবার, ২৮ অক্টোবর, ২০২০

চুনারুঘাট উপজেলার সাটিয়াজুরি ইউনিয়নের দাঁরাগাও চাবাগান এর পার্শ্ববর্তী স্থান থেকে অবৈধভাবে বালু উত্তোলনের অপরাধে বালু মহাল ও মাটি ব্যবস্থাপনা আইন ২০১০ এর ১৫ (১) ধারায় ৩ জনকে ১ বছর ও ১ জনকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ডের আদেশ দেন ভ্রাম্যমান আদালত।

বুধবার (২৮ অক্টোবর) উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট  সত্যজিত রায় দাশ এ আদালত পরিচালনা করেন। এ সময় সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রট মিলটন চন্দ্র পালও উপস্থিত ছিলেন।

দন্ডিতরা হলেন- চুনারুঘাট উপজেলার দারাগাঁও গ্রামের  মৃত হাজী আঃ বারির ছেলে শেখ সেলিম (৪৭), আঃ নুরের ছেলে মোঃ রহম আলী (৪৯) ও তৈয়ব আলীর ছেলে কাউছার আহমেদ (৩৮) এবংবানিয়াচং উপজেলার সুজাতপুর গ্রামের আমিন মিয়ার ছেলে মোঃ খালিক উজ্জামান (৫৫)। তাদের মধ্যে প্রথম ৩ জনকে ১ বছর ও খালিক উজ্জামানকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড দেওয়া হয়।

অভিযানে উদ্ধারকৃত ৪৭টি ড্রেজার মেশিন ও প্রায় ৫ হাজার মিটার পাইপ বিনষ্ট করা হয়।
সার্বিক সহযোগিতায় ছিলেন র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের এ এস পি আফসান-আল-আলম এর নেতৃত্বে একটি টিম, চুনারুঘাট থানা পুলিশের একটি দল এবং সাটিয়াজুরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ মাস্টার।
সহকারী কমিশনার (ভূমি) মিলটন চন্দ্র পাল জানান, এ ধরনের অভিযান পরিচালনা অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com