রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৪:০৫ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
শ্রীমঙ্গল প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনে বিশ্বজ্যোতি চৌধুরী, সভাপতি ও মো. ইমাম হোসেন সোহেল,সাধারণ সম্পাদক পদে নির্বাচিত মাধবপুরে কাউন্সিলর প্রার্থী শেখ জহিরের বড় ভাই ফেন্সিডিলসহ গ্রেফতার মাধবপুরে পোল্ট্রি খামার নির্মাণে বাধা কর্মকর্তাকে হুমকি, থানায় অভিযোগ ও সাংবাদিক সম্মেলন ব্র্যাক গ্রাম সামাজিক শক্তি কমিটির উদ্যোগে কম্বল বিতরন মাধবপুরের বুল্লা বাজারে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন পিডিবি উচ্চ বিদ্যালয়ে শহীদ বুদ্ধিজীবী দিবস ২০২০ উদযাপন মাধবপুরে ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে সভা অনুষ্ঠিত মাধবপুরে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উদযাপন মাধবপুরে বেতন বৈসম্য নিরশনের দাবিতে ১১ তম দিনের কর্মবিরতিতে স্বাস্থ্য সহকারীরা সফল জননী ক্যাটাগরীতে হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ জয়িতা বেগম নুরুন্নাহার
নোটিশ ::
দৈনিক হবিগঞ্জের বাণী পত্রিকার সকল প্রতিনিধি ও গ্রাহকদের কে আমাদের ফেইজবুক ফেইজ  এ লাইক দিয়া আমাদের সাথে সংযুক্ত থাকার জন‌্য বিশেষ ভাবে অনুরোধ করা হল। আমাদের ফেইজবুক ফেইজ: https://www.facebook.com/habiganjerbani  অনুরুধ ক্রমে: নির্বাহী সম্পাদক,দৈনিক হবিগঞ্জের বাণী।

পিতার ধর্ষণ মামলা: কিশোরী জানালেন সৎ মা’র অত্যাচার থেকে বাঁচতে বাড়িছাড়া

রিপোর্টার / ১৩৭ বার
আপডেটের সময় : বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর, ২০২০

জিয়া উদ্দিন দুলাল ॥ হবিগঞ্জের বানিয়াচং উপজেলার শিবগঞ্জ বাজার এলাকার এক কিশোরীকে (১৬) অপহরণের পর ধর্ষণের অভিযোগে প্রতিপক্ষের বিরুদ্ধে মামলা দায়েরের পর কিশোরীকে ঢাকা থেকে উদ্ধার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। মঙ্গলবার (১ ডিসেম্বর) ঢাকার উত্তরখান থানার জামতলা মাদারবাড়ী এলাকা থেকে হবিগঞ্জের পিবিআই ওই কিশোরীকে উদ্ধার করে। উদ্ধারের পর ওই কিশোরী জানান, অপহরণ বা ধর্ষণ নয়, সৎ মা ও পিতার অত্যাচার থেকে বাঁচতে স্বেচ্ছায় তিনি বাড়ি ছাড়েন।

পিবিআই সূত্র দৈনিক হবিগঞ্জের বাণীকে জানান, শিবগঞ্জ বাজার এলাকার সিরাজুল ইসলাম সম্প্রতি হবিগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন আদালতে নারী ও শিশু নির্যাতন দমন আইন-২০০০ (সংশোধনী-০৩) এর ৭/৯(১)/৩০ ধারায় একটি মামলা দায়ের করেন। ওই মামলায় তিনি একই গ্রামের হুমায়ুন কবীর, রফিক আলী ও জুনু মিয়াকে আসামি করেন। মামলায় তিনি উল্লেখ করেন, আসামিরা তার ১৪ বছর বয়সী মেয়েকে গত ১৮ অক্টোবর ভোর সাড়ে ৩টায় অপহরণ করে। পরে অজ্ঞাত স্থানে নিয়ে তার মেয়েকে আসামিরা ধর্ষণ করছে।

এ ঘটনায় বিজ্ঞ আদালতের নির্দেশে পিবিআই তদন্তে নামে। তদন্তের এক পর্যায়ে বাদী সিরাজুল ইসলামের কাছ থেকে কৌশলে বিভিন্ন তথ্য নেয় পিবিআই। তার দেওয়া তথ্যের ভিত্তিতে গত ১ ডিসেম্বর বেলা পৌনে ৩টায় ঢাকার উত্তরখান থানার জামতলা মাদারবাড়ী এলাকা থেকে তাকে উদ্ধার করে।

উদ্ধারের পর ১৬ বছর বয়সী ওই কিশোরী জানান, কেউ তাকে অপহরণ বা ধর্ষণ করেনি। তিনি সৎ মা ও পিতার অত্যাচার থেকে বাঁচতে গত ৫ সেপ্টেম্বর বাড়ি ছাড়েন। তিনি চাকরির খোঁজে একই গ্রামের হুমায়ুন কবীরের সঙ্গে ঢাকার উত্তরখান জামতলা মাদারবাড়ী এলাকায় যান। সেখানে তাদের গ্রামের শাহিন মিয়ার বাসায় আশ্রয় ও ওই এলাকার “প্রমিজ ফুট ওয়্যার” নামে একটি জুতা তৈরীর কারখানায় চাকরি নেন। তার পিতা পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষকে ফাঁসে এই মিথ্যা অপহরণ ও ধর্ষণ মামলা দায়ের করেছেন।

পিবিআই উদ্ধার ওই কিশোরীকে বিজ্ঞ আদালতে হাজির করলে তিনি আদালতের কাছে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com