রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০২:৪৯ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
শ্রীমঙ্গল প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনে বিশ্বজ্যোতি চৌধুরী, সভাপতি ও মো. ইমাম হোসেন সোহেল,সাধারণ সম্পাদক পদে নির্বাচিত মাধবপুরে কাউন্সিলর প্রার্থী শেখ জহিরের বড় ভাই ফেন্সিডিলসহ গ্রেফতার মাধবপুরে পোল্ট্রি খামার নির্মাণে বাধা কর্মকর্তাকে হুমকি, থানায় অভিযোগ ও সাংবাদিক সম্মেলন ব্র্যাক গ্রাম সামাজিক শক্তি কমিটির উদ্যোগে কম্বল বিতরন মাধবপুরের বুল্লা বাজারে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন পিডিবি উচ্চ বিদ্যালয়ে শহীদ বুদ্ধিজীবী দিবস ২০২০ উদযাপন মাধবপুরে ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে সভা অনুষ্ঠিত মাধবপুরে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উদযাপন মাধবপুরে বেতন বৈসম্য নিরশনের দাবিতে ১১ তম দিনের কর্মবিরতিতে স্বাস্থ্য সহকারীরা সফল জননী ক্যাটাগরীতে হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ জয়িতা বেগম নুরুন্নাহার
নোটিশ ::
দৈনিক হবিগঞ্জের বাণী পত্রিকার সকল প্রতিনিধি ও গ্রাহকদের কে আমাদের ফেইজবুক ফেইজ  এ লাইক দিয়া আমাদের সাথে সংযুক্ত থাকার জন‌্য বিশেষ ভাবে অনুরোধ করা হল। আমাদের ফেইজবুক ফেইজ: https://www.facebook.com/habiganjerbani  অনুরুধ ক্রমে: নির্বাহী সম্পাদক,দৈনিক হবিগঞ্জের বাণী।

হবিগঞ্জ ব্যাটালিয়ন (৫৫বিজিবি) মাদকদ্রব্য ধ্বংসকরণ অনুষ্ঠানে পৌনে ২ কোটি টাকা মূল্যের মাদকদ্রব্য ধ্বংস

স্টাফ রিপোর্টার ।। / ১৪১ বার
আপডেটের সময় : মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০

হবিগঞ্জ ব্যাটালিয়ন (৫৫বিজিবি) মাদকদ্রব্য ধ্বংসকরণ অনুষ্ঠান -২০২০ অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রায় পৌনে ২ কোটি টাকা মূল্যের মাদকদ্রব্য ধ্বংস করা হয়।

সোমবার (০৭ ডিসেম্বর) সকালে বিজিবি হবিগঞ্জ ৫৫ ব্যাটালিয়নের প্রশিক্ষণ মাঠে গত ১লা জুলাই ২০১৮ হতে ৩রা ডিসেম্বর ২০২০ তারিখ পর্যন্ত হবিগঞ্জের চুনারুঘাট, মাধবপুর ও মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার সীমান্তবর্তী এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ২ কোটি ১৭ লক্ষ ১১ হাজার ৫২৩ টাকা মূল্যের মাদকদব্য আটক করা হয়। এর মধ্য থেকে থেকে আনুষ্ঠানিকভাবে ১ কোটি ৭৯ লাখ ৮২ হাজার ২৩৩ টাকার মাদকদ্রব্য ধ্বংস করা হয়।

উক্ত অনুষ্টানে সভাপতিত্ব করেন ৫৫ ব্যাটালিয়নের অধিনায়ক এসএনএম সামীউন্নবী চৌধুরী,প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হবিগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান, বিশেষ অতিথি হিসাবে ছিলেন এডিশনাল এস পি,হবিগঞ্জ , সহকারী পুলিশ সুপার আসিকুজ্জামান আসিক(মৌলভীবাজার, শ্রীমঙ্গল),হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি ইসমাইল হোসেন,মাধবপুর প্রেসক্লাব সভাপতি মহিউদ্দিন আহমেদ , এছাড়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ, ভ্যাট ও কাস্টমস,পরিবেশ অধিদপ্তরে কর্মকর্তা বৃন্ধ।

বিজিবি জানায়, গত ০১ জুলাই ২০১৮ থেকে ০৩ ডিসেম্বর ২০২০ পর্যন্ত জেলার চুনারুঘাট, মাধবপুর ও শ্রীমঙ্গল উপজেলায় বাংলাদেশ-ভারত সীমান্ত থেকে ৪ হাজার ৩০৩ বোতল ফেনসিডিল, ৪ হাজার ৫৭৮ বোতল মদ, ৩ হাজার ৫৩ কেজি গাঁজা, ৭ হাজার ৫৭০ পিস ইয়াবা ও ৬১৩ বোতল বিয়ারসহ ২ কোটি ১৭ লাখ ১১ হাজার ৫২৩ টাকা মূল্যের মাদকদ্রব্য জব্দ করা হয়।

এর মধ্যে সোমবার ৩ হাজার ৬৭৬ বোতল ফেনসিডিল, ৪ হাজার ৫৩৬ বোতল মদ, ২ হাজার ৪৮৫ কেজি গাঁজা, ২ হাজার ৭১৭ পিস ইয়াবা ও ৫৯৬ বোতল বিয়ার ১ কোটি ৭৯ লাখ ৮২ হাজার ২৩৩ টাকার মাদকদ্রব্য ধ্বংস করা হলো।

৫৫ ব্যাটালিয়নের অধিনায়ক এসএনএম সামীউন্নবী চৌধুরী দৈনিক হবিগঞ্জের বাণী কে জানান, আসামী/প্রাচারকারী সহ হবিগঞ্জের মাধবপুর, চুনারুঘাট ও শ্রীমঙ্গল উপজেলা সীমান্ত থেকে ৬২৭ বোতল ফেনসিডিল, ২২ বোতল মদ, ৫৬৭ কেজি গাঁজা, ৪ হাজার ৮৫৩ পিস ইয়াবা, ১৭ বোতল বিয়ারসহ নানা ধরনের মাদকদ্রব্য জব্দ করেছে বিজিবি।

এই পরিমাণ মাদকের ব্যাপারে ১১১টি মামলা দায়ের ও ১৫৩ জনকে গ্রেফতার করেছি।

সোমবার ‘মাদককে না বলুন’ স্লোগান লেখা কয়েকটি পাত্রে মদ ঢেলে ধ্বংসকরণ অনুষ্ঠানের উদ্বোধন করা হয়।

পরে রোলার দিয়ে পৃষ্ট করে ও আগুনে পুড়িয়ে মাদকদ্রব্য ধ্বংস করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com