রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৭:১৭ অপরাহ্ন
Logo
শিরোনাম :
মাধবপুরে চা শ্রমিকের জীবন মান উন্নয়নে টেকসই আবাসন কাজের উদ্বোধন শায়েস্তাগঞ্জে মোটরসাইকেল – নগদ টাকাসহ ছিনতাইকারী গ্রেফতার মাধবপুরে করোনায় প্রানী সম্পদ কর্মকর্তার মৃত্যু ৫ দফা দাবি বাস্তবায়নে মাধবপুরে উপজেলা পরিষদ এসোসিয়েশনের সভা মাধবপুরে বিদ্রোহী প্রার্থীর কবলে নৌকা প্রার্থী জামানত হারালো আরএফএল(টেল প্লাস্টিক)এর জোন শীর্ষে নয়াপাড়ার বাংলা ট্রেডার্স শ্রীমঙ্গল প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনে বিশ্বজ্যোতি চৌধুরী, সভাপতি ও মো. ইমাম হোসেন সোহেল,সাধারণ সম্পাদক পদে নির্বাচিত মাধবপুরে কাউন্সিলর প্রার্থী শেখ জহিরের বড় ভাই ফেন্সিডিলসহ গ্রেফতার মাধবপুরে পোল্ট্রি খামার নির্মাণে বাধা কর্মকর্তাকে হুমকি, থানায় অভিযোগ ও সাংবাদিক সম্মেলন ব্র্যাক গ্রাম সামাজিক শক্তি কমিটির উদ্যোগে কম্বল বিতরন
নোটিশ ::
দৈনিক হবিগঞ্জের বাণী পত্রিকার সকল প্রতিনিধি ও গ্রাহকদের কে আমাদের ফেইজবুক ফেইজ  এ লাইক দিয়া আমাদের সাথে সংযুক্ত থাকার জন‌্য বিশেষ ভাবে অনুরোধ করা হল। আমাদের ফেইজবুক ফেইজ: https://www.facebook.com/habiganjerbani  অনুরুধ ক্রমে: নির্বাহী সম্পাদক,দৈনিক হবিগঞ্জের বাণী।

বুন্ডেসলিগা ফিরছে ১৬ মে

রিপোর্টার / ২০২ বার
আপডেটের সময় : বৃহস্পতিবার, ৭ মে, ২০২০

হবিগঞ্জের বাণী ডেস্ক : সব প্রতিকূলতা ও অনিশ্চয়তা দূরে ঠেলে বুন্ডেসলিগা শুরুর দিনক্ষণও ঠিক করে ফেলল কর্তৃপক্ষ। মার্চে স্থগিত হয়ে যাওয়া জার্মানির শীর্ষ লিগ মাঠে ফিরবে আগামী ১৬ মে।

জার্মানির চ্যান্সেলর আঙ্গেলা মের্কেল বুধবার জানান, এ মাসেই ফিরছে বুন্ডেসলিগা। পরদিন বৃহস্পতিবার জার্মান ফুটবল লিগ (ডিএফএল) এক বিবৃতিতে প্রতিযোগিতাটি মাঠে ফেরার দিন চূড়ান্ত করল।

মৌসুমের বাকি সব ম্যাচ হবে দর্শকশূন্য স্টেডিয়ামে। এই প্রথম ইউরোপের শীর্ষ কোনো লিগ মাঠে ফিরতে যাচ্ছে।

ফেরার দিনে মুখোমুখি হবে শালকে ও বরুশিয়া ডর্টমুন্ড। ডর্টমুন্ডের চেয়ে ৪ পয়েন্ট বেশি নিয়ে শীর্ষে থাকা বায়ার্ন মিউনিখ পরদিন খেলতে যাবে ইউনিয়ন বার্লিনে।

অধিকাংশ দলের ৯টি করে ম্যাচ বাকি আছে। আইনট্রাখট ফ্রাঙ্কফুর্ট ও ভার্ডার ব্রেমেনের একটি করে ম্যাচ বেশি বাকি। শেষ রাউন্ডের খেলা হবে ২৭ ও ২৮ জুন।

২৫ ম্যাচ খেলে শীর্ষে থাকা বায়ার্ন মিউনিখের অর্জন ৫৫ পয়েন্ট। দুইয়ে থাকা ডর্টমুন্ডের পয়েন্ট ৫১।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com