রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৯:৪০ অপরাহ্ন
Logo
শিরোনাম :
মাধবপুরে দ্রুতগামী এনা বাসের ধাক্কায় বৃদ্ধা নিহত, রাস্তা অবরোধ। নবীগঞ্জে ইউপি চেয়ারম্যান মুকুল স্বপদে বহাল মেজর জেনারেল (অবঃ) সি.আর দত্ত বীর উত্তম এর মৃত্যুতে সনাক এর শোক আল্লাহ এবং শায়েখ দীগলবাগীকে অবমাননায় রজব আলী মেম্বারের জামিন না মঞ্জুর হবিগঞ্জ কৃষি বিশ্ববিদ্যালয় বিল পাশ হবিগঞ্জে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের আলোচনা সভা বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের হাতে বীজ তুলে দিলেন এমপি আবু জাহির বাঘাসুরা মহিলা মাদ্রাসা উদ্বোধন মাধবপুরে স্বচ্ছতা’র উদ্যোগে অসহায় নারীকে চিকিৎসা সহায়তা প্রদান মাধবপুরে ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদকের জন্মদিন উপলক্ষে বৃক্ষরোপণ
নোটিশ ::
দৈনিক হবিগঞ্জের বাণী পত্রিকার সকল প্রতিনিধি ও গ্রাহকদের কে আমাদের ফেইজবুক ফেইজ  এ লাইক দিয়া আমাদের সাথে সংযুক্ত থাকার জন‌্য বিশেষ ভাবে অনুরোধ করা হল। আমাদের ফেইজবুক ফেইজ: https://www.facebook.com/habiganjerbani  অনুরুধ ক্রমে: নির্বাহী সম্পাদক,দৈনিক হবিগঞ্জের বাণী।

ঈদ উপলক্ষে সাতছড়ী ও চা বাগান দেখতে মানুষের ঢল, ঘটছে অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনা।

রিপোর্টার / ৩৯২ বার
আপডেটের সময় : সোমবার, ২৫ মে, ২০২০

স্টাফ রিপোর্টার : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সাতছড়ী জাতীয় উদ্যান এবং সুরমা ও তেলিয়াপাড়া চা বাগানে হাজারো মানুষের ঢল নেমেছে। বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের ঝুঁকি এড়াতে সরকার অযথা ঘর থেকে বেরুতে নিষেধ করলেও তা মানছে না এরা।ঈদ উপলক্ষে শতশত মোটরসাইকেল ও ব্যাক্তিগত গাড়ি নিয়ে এসব পর্যটক ছুটে আসছে প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে।এদের সামাল দিতে হিমসিম খাচ্ছে পুলিশ। হঠাৎ করে বাইরে থেকে এতো লোকজন আসায় এ-সব এলাকায় বাড়ছে করোনা ঝুঁকি। পাশাপাশি কিশোর বয়সী ছেলেদের বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালানোর ফলে ঘটছে দুর্ঘটনা। সোমবার (২৫ মে) সকাল থেকে দুপুর পর্যন্ত তেলিয়াপাড়া ও পার্শ্ববর্তী সুরমা চা বাগান এলাকায় তিনটি দুর্ঘটনার খবর পাওয়া গেছে। যার মধ্যে একটি প্রাইভেট কারের সাথে মোটরসাইকেলের সংঘর্ষ। বাকি দুটি মোটরসাইকেল দুর্ঘটনা। এতে বেশ কয়েকজন আহত হয়েছে। তবে কারুর গুরুতর আহত হওয়ার খবর পাওয়া যায়নি।এই সুযোগে মাদকাসক্ত কিছু যুবক ঢুকে পড়ছে মাদক সেবনের পরিচিত স্পষ্ট গুলোতে। শেষ খবর পাওয়া পর্যন্ত পুলিশ এসব পর্যটক ঠেকাতে অস্থায়ী চেকপোস্ট বসিয়েছে। তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর গোলাম মোস্তফা জানান, হাজার হাজার মানুষ আসছে সাতছড়ী জাতীয় উদ্যান ও চা বাগানে ঘুরতে। তাদের বুঝিয়ে সুজিয়ে বিদায় করতে আমাদের হিমসিম খেতে হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com